বাগেরহাটে জেলা যুবদলের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

প্রকাশ | ৩০ মার্চ ২০২৩, ১৯:০৭

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

বাগেরহাট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোল্লা সুজাউদ্দিন সুজনকে (৩৯) বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে বাগেরহাট শহরের খারদ্বারের বাড়ি থেকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল  সুজনকে গ্রেপ্তার করে।

বাগেরহাটের মোরেলগঞ্জ থানায় গত ২৮ মার্চ বিশেষ ক্ষমতা আইনে হওয়া একটি মামলায় সুজন মোল্লা এজাহারনামীয় আসামি।

বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটায় বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ের গণমাধ্যম শাখার সমন্বয়ক পরিদর্শক এসএম আশরাফুল আলম সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন। সুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ের গণমাধ্যম শাখার সমন্বয়ক পরিদর্শক এস এম আশরাফুল আলম বিকালে সাংবাদিকদের জানান, গত ২৮ মার্চ এসআই মো. মাহমুদ হাসান বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন। ওই মামলায় সুজন মোল্লা এজাহারনামীয় আসামি। বুধবার গভীর রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল সুজনকে তার শহরের খারদ্বারের বাড়ি থেকে গ্রেপ্তার করে। পরে তাকে মোরেলগঞ্জ থানায় সোপর্দ করে। তাকে বিকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাগেরহাট জেলা যুবদলের সভাপতি হারুন অর রশিদ বলেন, মোল্লা সুজাউদ্দিনের বিরুদ্ধে বাগেরহাটে যেকয়টি মামলা রয়েছে সেসব মামলায় তিনি জামিনে রয়েছেন। বুধবার গভীর রাতে পুলিশ তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার  করে নিয়ে যায়। বৃহস্পতিবার বিকালে জানতে পারলাম তাকে মোরেলগঞ্জ থানার একটি বিশেষ ক্ষমতা আইনের মামলায় পুলিশ গ্রেপ্তার দেখিয়েছে। তার নিঃশর্ত মুক্তির দাবি জানান এই যুবদল নেতা।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এলএ)