ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই ভাই জখম

প্রকাশ | ৩১ মার্চ ২০২৩, ২১:২৫

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই খালাত ভাই আহত হয়েছেন। শুক্রবার বিকাল চারটার দিকে পৌর শহরের ত্রিসেতু সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- রোহান (১৮) ও দিহান (১৭)।

আহতরা ব্রাহ্মণবাড়িয়ার আন্দাদিল গ্রামের আজগর মিয়ার ছেলে রোহান, একই গ্রামের হারুন মিয়ার ছেলে দিহান। তারা দুজন আপন খালাতো ভাই। 

আহতদের স্বজনদের সূত্রে জানা গেছে, তারা দুই ভাই ভৈরবের ভৈরবপুরে একটি ফার্নিচারের দোকানে কাজ করে। শুক্রবার ছুটির দিন বিকালে তারা দুই ভাই মেঘনা সেতু এলাকায় ঘুরতে যায়। বিকাল ৪টার দিকে ঘোরাফেরা শেষে বাড়িতে ফেরার পথে প্রথমে ছিনতাইকারী চক্রের দুই সদস্য তাদের পথরোধ করে। এসময় ছিনতাইকারীরা তাদের পকেট থেকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও এনড্রোয়েড মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে রোহান বাধা দিলে তখন ছিনতাইকারী চক্রের আরো ৫/৬ জন এসে রোহানের হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এবং দিহানকে ছুরিকাঘাত করতে চাইলে সে প্রাণ ভিক্ষা চাইলে তাকে কিলঘুষি মেরে আহত করে। পরে ছিনতাইকারীরা দুজনের সাথে থাকা ২টি এনড্রোয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত রোহানকে ঢাকায় স্থানান্তর করা হয়।

ভৈরব থানার ওসি মাকছুদুল আলমের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)