একসঙ্গে সৃজিতের দুই প্রাক্তন প্রেমিকা , উষ্ণতায় মুগ্ধ নেটিজেনরা

প্রকাশ | ০১ এপ্রিল ২০২৩, ১৫:৩২ | আপডেট: ০১ এপ্রিল ২০২৩, ১৫:৪৪

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

টালিউডের বাণিজ্যিক সিনেমার ভিড়ে অভিনয়সত্তা ধরে রাখা গুটিকয়েক মধ্যে অভিনেতা-অভিনেত্রীদের অন্যতম একজন স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনয়গুনে জয় করেছেন দর্শকদের মন।

অন্যদিকে প্রায় দশ বছর ধরে পশ্চিমবঙ্গের সিনেমায় কাজ করছেন বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসান। তিনিও সেখানে বাণিজ্যিক ঘরোনার বাইরের সিনেমাতেই কাজ করছেন। উপহার দিয়েছেন বেশকিছু দর্শকপ্রিয় ও প্রশংসিত সিনেমা। শুধু তাই নয়, সেরা অভিনেত্রী হিসেবে তিন তিনবার জিতেছেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস। মিডিয়াপাড়ায় জোর  গুঞ্জন আছে তারা দুজনেই অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বর্তমান স্বামী সৃজিত মুখার্জীর প্রাক্তন প্রেমিকা।

এদিকে একই ইন্ডাস্ট্রিতে একই ঘরোনার কাজ করলেও দীর্ঘ এই সময়ে কখনও দেখা হয়নি দুজনের। সম্প্রতি কাজের সুবাদে প্রথমবারের মতো দেখা হয়েছে তাদের। এই দুই তারকাকে এবার একফ্রেমে এনেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। বাংলা নববর্ষ উপলক্ষে দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের ম্যাগাজিন ‘ইনডালজ’-এর জন্য ফটোশুট করেছেন তারা।

শুক্রবার (৩১ মার্চ) ম্যাগাজিনটি বাজারে এসেছে। পাশাপাশি অনলাইনেও তাদের ফটো ফিচারটি প্রকাশিত হয়েছে। এটি প্রচারে আসতেই দুই নায়িকাকে এক ফ্রেমে দেখে মুগ্ধ অনুরাগীরা।

অনেকেই আগুনের ইমোজি দিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন। অনেকে আবার ভালবাসার ইমোজি আবেগ প্রকাশের জন্য ব্যবহার করেছেন। “দুই বাংলার অন্যতম সেরা অভিনেত্রী”, এমন কথাও লেখা হয়েছে কমেন্টবক্সে। কেউ আবার মজা করে বলছে বলছে পদ্মার ইলিশ এবং কলকাতার রসগোল্লা একসঙ্গে।

 

(ঢাকাটাইমস/১মার্চ/এলএম)