পানিসম্পদ উপমন্ত্রীর পক্ষে নড়িয়া-সখিপুরে খেজুর বিতরণ

প্রকাশ | ০১ এপ্রিল ২০২৩, ২২:৫৫

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

পবিত্র মাহে রমজান উপলক্ষে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি’র পক্ষ থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার বিভিন্ন মসজিদ, মাদরাসা এবং এতিমখানায় ৩ হাজার কেজি খেজুর উপহার দেওয়া হয়েছে।

শনিবার সকালে দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে এ উপহার স্ব-স্ব প্রতিষ্ঠানে পাঠানো হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইউম পাইক, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, দপ্তর সম্পাদক মাস্টার শাহআলম, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমীন দেওয়ান প্রমুখ।

এ ব্যাপারে সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি  হুমায়ুন কবির মোল্যা ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন বলেন, প্রতি বছর রমজানে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি তার নির্বাচনী এলাকায় (নড়িয়া-সখিপুর) মুসল্লিদের জন্য খেজুর উপহার পাঠান। তার ধারাবাহিকতায় এবারও তিনি নড়িয়া ও সখিপুরের ২৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন মসজিদ, মাদরাসা এবং এতিমখানায় ৩ হাজার কেজি খেজুর উপহার পাঠিয়েছেন। দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে স্ব-স্ব প্রতিষ্ঠানে পৌঁছে দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/০১এপ্রিল/এলএ)