তিন বিয়ে-অভিরূপ-জিম ট্রেইনার সব অতীত, শ্রাবন্তীকে নিয়ে নয়া প্রেমের গুঞ্জন!

প্রকাশ | ০২ এপ্রিল ২০২৩, ১০:০৭

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
অভিনেত্রীর শ্রাবন্তীর সঙ্গে পরিচালক শুভ্রজিৎ মিত্র

তিন বার বিয়ের পিঁড়িতে বসেছেন ওপার বাংলার আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে একটা বিয়েও সুখের হয়নি। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে আপাতত চলছে আইনি লড়াই। তার মাঝেই একাধিক বার খবরে এসেছে নায়িকার প্রেম।

কখনো একই আবাসনের বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে, আবার কখনো নিজের জিম ট্রেনারের সঙ্গে। তারই মাঝে গুঞ্জন উঠেছে, এক পরিচালকের সঙ্গে তিনি নাকি প্রেম করছেন শ্রাবন্তী। তাদের কফি ডেটের একটা ছবিও ছড়িয়ে পড়েছে।

ভাইরাল হওয়া ছবিতে শ্রাবন্তীর সঙ্গে যে পুরুষকে দেখা যাচ্ছে তিনি পরিচালক শুভ্রজিৎ মিত্র। যিনি এর আগে ‘অভিযাত্রিক’-এর মতো সিনেমা উপহার দিয়েছেন। এবার নিয়ে আসছেন ‘দেবী চৌধুরানী’। সেখানে মুখ্য চরিত্রে কাজ করার কথা শ্রাবন্তীর। এই ছবির দিন দেখা করাটাও ছিল নাকি চরিত্র নিয়ে আলোচনার কারণেই!

কিন্তু রটিয়ে গেছে, ওই পরিচালকের সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। এই গুঞ্জনে বেশ চটেছেন অভিনেত্রী। গণমাধ্যমকে শ্রাবন্তী জানিয়েছেন, তারা কফিশপে ডেটে নয়, আগামী সিনেমা নিয়ে আলোচনা করতে গিয়েছিলেন। সঙ্গে এও জানিয়ে দেন, ওই পরিচালককে তিনি ‘দাদা’ বলে ডাকেন। তাই এ ধরনের ভিত্তিহীন কুৎসা তার কাছে খুবই অপ্রিয়।

এদিকে, শ্রাবন্তী এবং তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের ডিভোর্স আর খোরপোশের মামলা আপাতত স্থগিত রাখার নির্দেশ দিয়েছে অদালত। অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় ‘পারজারি’ (হলফনামা দিয়ে আদালতে মিথ্যা তথ্য পেশ) মামলা করেছিলেন রোশন।

সেই মামলার ভিত্তিতেই খোরপোষের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত। প্রতি মাসে ৭ লাখ টাকা খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী। জানিয়েছেন, রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল। সেই খবর ছড়িয়ে পড়তে অভিনেত্রীকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি।

(ঢাকাটাইমস/০২এপ্রিল/এজে)