আম আদমি পার্টির সাংসদকে বিয়ে করছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া

প্রকাশ | ০২ এপ্রিল ২০২৩, ১৫:০৯

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

খুব শিগগির সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডা। গত ২৬ মার্চ পরিণীতিকে তারকা ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রার বাড়িতে দেখা যায়। তাতেই বিয়ের জল্পনা আরও জোরালো হয়।

যদিও পরিণীতির বিয়ের গুঞ্জনে আগেই সিলমোহর দিয়েছেন তাঁর বন্ধু হার্ডি সান্ধু।

এদিকে, বিয়ে হচ্ছেই তা জানা গেলেও নেটপাড়া রাঘব ও পরীণীতির প্রেমকাহিনি জানতেও বেশ আগ্রহী। তবে এই বিষয়ে মুখ খুলতে নারাজ এ জুটি। দিল্লির সংসদেও রাঘবকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘আমাকে রাজনীতির বিষয়ে প্রশ্ন করুন, পরিণীতির নয়।’

ভারতীয় সংবাদমাধ্যমের এক সূত্র মারফত জানা গেছে, পাঞ্জাবে একটি শুটিং চলাকালীন রাঘবের সঙ্গে পরিচয় হয় পরিণীতির। সেখান থেকেই ভালোলাগার সূত্রপাত! তারপর দিন গড়িয়েছে। ভালোলাগা ধীরে ধীরে ভালোবাসার পথে এগিয়েছে।

তবে তাদের প্রেম কতদিনের তা জানা যায়নি। সূত্রের খবর অনুযায়ী, সময়টা ছয় মাসের বেশিও হতে পারে। আপাতত এখন তাদের বিয়ের কথা চলছে বলেই গুঞ্জন।

টিনসেল টাউনে জোর গুঞ্জন, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি। সম্ভবত এপ্রিলেই আংটি বদল। সে জন্যই হয়তো যুক্তরাষ্ট্র থেকে স্বামী নিক জোনাসকে নিয়ে দেশে হাজির পরিণীতির চাচাতো বোন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

যদিও শোনা যাচ্ছে, আগামী হলিউড সিনেমা ‘সিটাডেল’-এর প্রচারের জন্য ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই সূত্রে অভিনেত্রীর মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের এটিই প্রথম ভারত ভ্রমণ।

এদিকে, রাঘব-পরিণীতির বিয়ের খবরে ইতোমধ্যে তাদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন অনুরাগীরা।

নায়িকার বন্ধু হার্ডি সান্ধু লিখেছেন, ‘আমি খুব খুশি যে বিয়েটা ফাইনালি হচ্ছে। পরিণীতিকে শুভেচ্ছা।’ অন্যদিকে রাজনীতিবিদ সঞ্জীব অরোরা লিখেছেন, ‘রাঘব ও পরিণীতিকে আমি আন্তরিক শুভেচ্ছা জানাই। প্রেম ও আনন্দে ভরে উঠুক পরিণীতি ও রাঘবের এই বন্ধন।’

(ঢাকাটাইমস/০২এপ্রিল/এজে)