মরদেহের পেটে ৮ পোঁটলা ইয়াবা

প্রকাশ | ০৪ এপ্রিল ২০২৩, ২১:৩৭

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস

কক্সবাজারের টেকনাফ উপজেলায় রক্তাক্ত অবস্থায় উদ্ধার হওয়া যুবকের মরদেহ ময়নাতদন্তে পেটে ৮ পোঁটলা ইয়াবা পাওয়া গেছে।

মরদেহ ময়নাতদন্তের পর মঙ্গলবার বিকালে কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আশেকুর রহমান খান এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত উদ্ধার মাসুদ রানা ওরফে ইদ্রিস পাটোয়ারি (৩০) রাজবাড়ী জেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর এলাকার মৃত মান্নান ব্যাপারীর ছেলে।

সোমবার রাতে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের রুহুল্ল্যাডেবা নামক এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

আশেকুর রহমান খান বলেন, ‘টেকনাফ থানা পুলিশের পাঠানো লাশটির বিকালে ময়নাতদন্ত করা হয়। এতে ওই যুবকের পেটের ভেতরে কনডমে মোড়ানো ৮ পোঁটলা ইয়াবা পাওয়া গেছে। পোঁটলাগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হবে। পেটের ভেতরেই অনেক ইয়াবা গলে গিয়েছিল। এছাড়া একটি পোঁটলা পেটের ভেতরে ফেটে যাওয়ায় বিষক্রিয়ায় যুবকের মৃত্যু হয়েছে। যুবকের অন্ত্রের একটি নালিও ফেটে গিয়েছিল। ময়নাতদন্তের প্রতিবেদনের বিস্তারিত উল্লেখ করা হবে। লাশটি পুলিশের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।’

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম বলেন, খবর পেয়ে সাবরাং ইউনিয়নের রুহুল্ল্যাডেবা এলাকার শান্তি দেবীর বাসার একটি অংশের রান্নাঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এই অংশটি ভাড়া নিয়েছিলেন অটোরিকশাচালক মোহাম্মদ আজিজ। আড়াই বছর আগে তিনি বাসাটি ভাড়া নেন। তবে বাসায় আজিজ ছাড়া পরিবারের অন্য কেউ থাকত না। মাসুদ রানা মাঝেমধ্যে বাসাটিতে আসা-যাওয়া করতেন। ঘটনার পর থেকে আজিজ পলাতক রয়েছে। বাসাটির মালিকের ছেলে সুমন দেবকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি।

তিনি আরও জানান, এ ব্যাপারে নিহতের স্বজনদের লিখিত অভিযোগের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


(ঢাকাটাইমস/০৪এপ্রিল/এসএ)