গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এবং জেন হেলথ ৩৬০ এর মধ্যে চুক্তি

প্রকাশ | ১০ এপ্রিল ২০২৩, ১৪:৫৬

ঢাকাটাইমস ডেস্ক

বাংলাদেশে  ডিজিটালাইজড ইন্স্যুরেন্স এর উজ্জ্বল পথপ্রদর্শক গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এবং দেশের বিশিষ্ট  ডিজিটাল স্বাস্থ্য পরিষেবা প্রদানকারী প্ল্যাটফর্ম  জেন হেলথ৩৬০ লিমিটেড মধ্যে  সম্প্রতি স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি  স্বাক্ষরিত  হয়েছে। এই চুক্তির আওতায় গ্রাহকরা  জেন হেলথ৩৬০ এর বি-টু-বি এবং ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে গার্ডিয়ান লাইফের বীমা পলিসি ক্রয় করতে পারবেন।  এই পার্টনারশীপ চুক্তির মাধ্যমে গার্ডিয়ান লাইফ এবং  জেন হেলথ৩৬০ গ্রাহকদের জন্য আকর্ষণীয় মূল্যে নিত্য নতুন উদ্ভাবনী এবং উপযুক্ত ডিজিটাল বীমা পণ্য অফার করতে পারবেন যা দেশের ‘মাইক্রো হেলথ ইন্স্যুরেন্স’ এর ক্রমবর্ধমান জনপ্রিয়তাকে আরো সমৃদ্ধ  করবে।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর সিইও শেখ রকিবুল করিম, এফসিএ এবং জেন হেলথ৩৬০ এর চেয়ারম্যান এস এম আলতাফ হোসেন  এই  স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তিতে স্বাক্ষর করেন।

ফসিহুল মোস্তফা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ ডিজিটাল চ্যানেল এন্ড এডিসি; আরিফুল হক, এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট; নাসির খান মুন্না, সিনিয়র অফিসার, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর পক্ষ থেকে এবং সৈয়দ নাজমুস সাকিব, ম্যানেজিং ডিরেক্টর; কায়নাত খান, ডিরেক্টর অফ অপারেশনস জেন হেলথ৩৬০ এর পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৯এপ্রিল/এসএ)