হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি আবুল মনসুর, সম্পাদক বকুল

প্রকাশ | ১৪ এপ্রিল ২০২৩, ১০:৫২

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ

হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন  উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট আবুল মনসুর ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৬৫৫ জন ভোটারের মাঝে ভোট প্রয়োগ করেন ৫৫৩ জন।

রাতে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুর রউফ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট আবুল মনসুর ৩১৬ ভোট পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্ধি অ্যাডভোকেট সফিকুল ইসলাম পান ১৯৩ ভোট। অপর  প্রার্থী মুরলী ধর দাস পান ৩৮ ভোট।

সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল ২৯৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরী পান ১৪০ ভোট এবং অপর প্রার্থী অ্যাডভোকেট এ কে এস এম মোজাম্মেল পান ১১৪ ভোট।

এছাড়া সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুস সবুর তরফদার, যুগ্ম-সাধারণ সম্পাদক (দেওয়ানি শাখা) অ্যাডভোকেট ছারওয়ার রহমান চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক (ফৌজদারি) অ্যাডভোকেট কামরুল হাসান চৌধুরী, ক্রীড়া ও সামাজিক উন্নয়ন সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, লাইব্রেরি ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট আয়াতুল ইসলাম, সিনিয়র সদস্য পদে অ্যাডভোকেট উবায়েদুল্লাহ, অ্যাডভোকেট আব্দুল কাইয়ুম, অ্যাডভোকেট ফয়সল আহমেদ চৌধুরী ও অ্যাডভোকেট আশরাফুল আলম নির্বাচিত হন।

নির্বাচনে জুনিয়র সদস্য পদে অ্যাডভোকেট ইকবাল হোসেন ভূইয়া, অ্যাডভোকেট মুর্শেদুজ্জামান লুকু ও অ্যাডভোকেট ইমরান চৌধুরী এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে তাসলিমা আক্তার হ্যাপী বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্বেই নির্বাচিত হন।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এসএ)