টানা পঞ্চম হার মোস্তাফিজের দিল্লির

প্রকাশ | ১৫ এপ্রিল ২০২৩, ১৯:৫২

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরটা একদম ভালো কাটছে না মোস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালসের। বেঙ্গালুরুর বিপক্ষে ২৩ রানে হেরে টানা পঞ্চম হারের স্বাদ পেল ফ্র্যাঞ্চাইজিটি। শুরুতে ব্যাট করতে নেমে ১৭৪ রান তুলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। জবাবে খেলতে নেমে ১৫১ রানে থামে দিল্লির ইনিংস।

রান তাড়া করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে দিল্লি ক্যাপিটালস। ২ রানে ৩ উইকেট হারানোর পর আর দাঁড়াতেই পারেনি দলটি। এরপরও সময়ের পরিক্রমায় পড়তে থাকে একের পর এক উইকেট। দলের পক্ষে একাই লড়ে যান মানিশ পান্ডে। ফিফটি দেখা পান তিনি। আউট হন ৫০ রানে। বাকি ব্যাটারদের কেউই বলার মতো স্কোর তুলতে পারেননি।

এর আগে ম্যাচের শুরুতে টস জিতে বেঙ্গালুরুকে ব্যাট করার আমন্ত্রণ জানান দিল্লি ক্যাপিটালসের দলনেতা ডেভিড ওয়ার্নার। ব্যাট করতে নেমে ভালো সূচনা পায় বেঙ্গালুরু। ওপেনিং জুটিতে আসে ৪২ রান। ১৬ বলে ২২ রান করে সাজঘরে ফেরেন দলনেতা ওপেনার ফাফ ডু প্লেসি। আরেক ওপেনার ব্যক্তিগত কোহলি ৫০ রানে আউট হন।

১৮ বলে ২৬ রান করেন মীহপাল লমরোর। আর গ্লেন ম্যাক্সওয়েল করেন ১৪ বলে ২৪ রান। হার্শাল প্যাটেলের ব্যাট থেকে আসে ৪ বলে ৬ রান। আর রানের খাতায় খুলতে পারেননি দিনেশ কার্তিক। এদিকে ২২ বলে ১৫ রানে অনুজ রাওয়াট ও ১২ বলে ২০ রানে শাহবাজ আহমেদ অপরাজিত থাকেন।

দিল্লির পক্ষে দুটি করে উইকেট নেন মিচেল মার্শ ও কুলদ্বীপ যাদব। একটি করে উইকেটের দেখা পান অক্ষর প্যাটেল ও লোলিত যাদব। আর মোস্তাফিজুর রহমান ৩ বলে ৪০ রানের খরচায় পাননি উইকেট দেখা।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এমএম)