ফরিদপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুটি অভিযান

প্রকাশ | ১৬ এপ্রিল ২০২৩, ২০:১২

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের ভাঙ্গায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুটি পৃথক অভিযান চালিয়ে এক হাজার চারশটি ইয়াবা বড়ি ও ১২ কেজি গাঁজা উদ্ধার করেছে। এ সময় এ দুটি ঘটনার সাথে জড়িত সন্দেহে এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার দুপুরে ভাঙ্গার আলগি ইউনিয়নের বালিয়া এবং পৌরসভার খাড়াকান্দি মহল্লায় এ অভিযান চালান জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক (এসআই) সেরাজুল ইসলাম জানান, রবিবার সকাল ১০টার দিকে বালিয়া গ্রামের মো. আব্বাস আলী ফকিরের বাড়িতে অভিযান চালিয়ে এক হাজার চারশ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ওই বাড়ি থেকে মো. আব্বাস আলী ফকির (২৩) ও মো. ফরিদ আহমেদ (২৩)-কে গ্রেপ্তার করা হয়।

একই দিনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক (এসআই) মো. রাজা মিয়া জানান, রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ভাঙ্গা পৌরসভার খাড়াকান্দি মহল্লায় মফিজুল মাতুব্বর-এর বসতবাড়ি হতে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মফিজুল মাতুব্বরের স্ত্রী দুলী বেগম (৩৫)কে গ্রেপ্তার করা হয়। তবে অভিযানের খবর পেয়ে মফিজুল পালিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক শামীম আহমেদ বলেন, দীর্ঘদিন গোয়েন্দা নজরদারিরভিত্তিতে এ অভিযান দুটি পরিচালনা করা হয়। এ ব্যাপারে এ অধিদপ্তরের দুই কর্মকর্তা বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করেছেন। সোমবার ওই তিন আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এলএ)