টয়লেটের ট্যাংকে মিলল নিখোঁজ শিশুর মরদেহ

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৩, ১৫:৪৬

গাইবান্ধার সদর উপজেলায় নিখোঁজ শিশু আব্দুল্লাহর মরদেহ পাশের বাড়ির টয়লেটের ট্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর (নন্দিরভিটা) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ গোবিন্দপুর গ্রামের অটোরিক্সা চালক মাহবুর রহমান ও জোসনা বেগম দম্পতির ছেলে।

নিহতের স্বজনরা জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে আব্দুল্লাহকে বিছানায় ঘুম পাড়িয়ে রেখে পাশের বাড়িতে যান তার মা-বাবা। আব্দুল্লাহ যে ঘরে ঘুমিয়ে ছিল তার পাশের ঘরেই পড়ছিল তার বোন। ৫ মিনিট পরে এসে দেখেন আব্দুল্লাহ বিছানায় নেই। তারপর সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে তাকে না পাওয়ায় রাতেই সদর থানায় অবগত করা হয়।

আজ মঙ্গলবার সকালে আব্দুল্লার পরিবারের লোকজন বাড়ির আশপাশে ভালো করে খুঁজতে গেলে পাশের বাড়ির টয়লেটের ট্যাংকের পাশে একটি কাথা পড়ে থাকতে দেখেন। এতে সন্দেহ হলে ট্যাংকের ভেতর তল্লাশি করে আব্দুল্লাহর মরদেহ পাওয়া যায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে লাশ উদ্ধার করে।

লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মিজানুর রহমান বলেন, শিশুটি আমার আত্মীয়। নিখোঁজের পর আমিসহ প্রায় সহস্রাধিক মানুষ খোঁজাখুঁজি করেছি। পরে আজ সকালে বাড়ির পাশের একটি টয়লেটের ট্যাংক থেকে আব্দুল্লাহর মরদেহ পাওয়া গেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে গতকাল নিখোঁজ হওয়া ওই শিশুর লাশ টয়লেটের ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শিশুটির লাশ কিভাবে টয়লেটের ট্যাংকে গেল তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :