দেশে ২৫ হাজার স্মার্ট নারী উদ্যোক্তা তৈরি করা হবে: পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২৩, ১৬:০১

বৈষম্যমুক্ত সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে সারা দেশে ২৫ হাজার স্মার্ট নারী উদ্যোক্তা তৈরি করা হবে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, আমাদের মা-বোনেরা দেশের অর্থনীতিতে অবদান রাখছে। নারী এবং পুরুষ এক সঙ্গে কাজ করলে দেশ এগিয়ে যাবে।

বুধবার বেলা সাড়ে ১১টায় নাটোরের সিংড়ায় প্রতিমন্ত্রীর বাসভবনে আইডিয়া প্রকল্পের আওতায় ৩৭ জন স্মার্ট নারী উদ্যোক্তার মাঝে অনুদানের ৫০ হাজার টাকার চেক বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক আরও বলেন, পরপর তিনবার নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই এতো উন্নয়ন হয়েছে। বিএনপির সময়ে মানুষকে সারের জন্য জীবন দিতে হয়েছে। তখন ৩০ শতাংশ ঘরে বিদ্যুৎ ছিল না। কিন্তু এখন শতভাগ ঘরে বিদ্যুৎ সংযোগ হয়েছে। ঘরে ঘরে ইন্টারনেট সুবিধা হয়েছে।

গ্রামে পাকা রাস্তা হয়েছে। এখন আর মানুষকে সারের জন্য জীবন দিতে হয় না।

অনুষ্ঠানে ইউএনও মাহমুদা খাতুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :