রাজবাড়ীতে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৩

প্রকাশ | ২৮ এপ্রিল ২০২৩, ১০:১৮

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস

রাজবাড়ীর পাংশায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-গুলিসহ ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে পাংশা উপজেলার শরিষা ইউনিয়নের খামারডাঙ্গী সরকারী বঙ্গবন্ধু কলেজের একাডেমিক ভবনের পূর্ব পাশে খেলার মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- পাংশা উপজেলার খামারডাঙ্গী গ্রামের সালমান শাহ, বিল জোনা গ্রামের কৃষ্ণ চন্দ্র সিংহ, সুবর্ণখোলা গ্রামের মো. কাজল খান।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, পাংশা উপজেলার শরিষা ইউনিয়নের খামারডাঙ্গী সরকারী বঙ্গবন্ধু কলেজের খেলার মাঠে কতিপয় ডাকাত আগ্নেয়াস্ত্র ও দেশী অস্ত্র-সস্ত্র নিয়ে সমবেত হয়ে ডাকাতি করার উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ করার খবর পাই। ওই সংবাদের পর তার নেতৃত্বে এসআই মোহাম্মদ মাহাবুর রহমান সহ অফিসার ফোর্স কলেজের একাডেমিক ভবনের পূর্ব পাশে খেলার মাঠে পৌছাইলে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ডাকাতদলের সদস্যরা পালানোর চেষ্টা করে। এসময় সালমান শাহ, কৃষ্ণ চন্দ্র সিংহ, মো. কাজল খানদের আটক করা হয় এবং তাদের সহযোগী ৬/৭ জন ডাকাত পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পরে একটি লোহার তৈরী দেশীয় সক্রিয় একনলা বন্দুক, ২ টি নীল রংয়ের তাজা কার্তুজ, ৩টি ধারালো ছোরা, একটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়। এ ব্যাপারে পাংশা থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে। 

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/এসএ)