ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সন্তানের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী

প্রকাশ | ১৩ মে ২০২৩, ১৬:৫২

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সন্তানের সামনে কুপিয়ে হত্যা করেছে স্ত্রীকে। উপজেলার এক ইটভাটায় এই খুনের ঘটনা ঘটে। ইটভাটার অন্য শ্রমিকরা জানিয়েছেন- পারিবারিক কলহের কারণে নয়ন তারা (৩৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী চাঁন মোস্তফা (৪০)। 

শনিবার ভোর রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার ধরন্তি এলাকায় ‘দি নিউ আশা ব্রিক ফিল্ডে' এ ঘটনা ঘটে। ইটভাটার শ্রমিকরা ঘাতক চাঁন মোস্তফাকে (৪০) আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় ও ইটভাটার শ্রমিকরা জানান, চাঁন মোস্তফা ধরন্তি এলাকার দি নিউ আশা ব্রিক ফিল্ডে শ্রমিকের কাজ করতেন। সেখানে অন্য শ্রমিকদের মতো ছাউনি করা ঘরে স্ত্রী নয়ন তারা ও একমাত্র মেয়ে তাজিনকে (১০) নিয়ে বসবাস করতেন।

শুক্রবার রাতে পারিবারিক কলহ নিয়ে চাঁন মোস্তফা ও তার স্ত্রী নয়ন তারার মধ্যে বাগবিতণ্ডা হয়। তাদের ঝগড়ার সময় ঘুম থেকে জেগে যায় মেয়ে তাজিন। এক পর্যায়ে সন্তানের সামনেই চাঁন মোস্তফা দা দিয়ে কোপাতে থাকে তার স্ত্রী নয়ন তারাকে। এ অবস্থায় মেয়ে তাজিন ঘর থেকে বেরিয়ে অন্য শ্রমিকদের বিষয়টি জানায়। পরে শ্রমিকরা গিয়ে দেখেন ততক্ষণে নয়ন তারার রক্তাক্ত নিথর দেহ মেঝেতে পড়ে আছে। 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৩মে/এআর)