১৩ বছর পর কলকাতায়! সালমানকে কী কী উপহার দিলেন মমতা?

প্রকাশ | ১৪ মে ২০২৩, ১১:৩৮ | আপডেট: ১৪ মে ২০২৩, ১১:৫০

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

দীর্ঘ ১৩ বছর পর কলকাতা শহরে পা রেখেছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। দাবাং খানের তিলোত্তমায় আসা নিয়ে উত্তেজনা কম ছিল না। শুক্রবার মাঝ রাতেই দমদম বিমানবন্দরে নামেন তিনি। সেখান থেকে হোটেল। শনিবার সকালে সবার আগে যান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে কালীঘাটে।

এর আগে বেশ কয়েকবার ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেছেন সালমান খান। তবে মমতার সঙ্গে তার সাক্ষাৎ এই প্রথম। প্রায় আধ ঘণ্টার মতো কথা হয় দুজনের। যেখানে তাকে আসন্ন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য আমন্ত্রণও জানান মমতা।

ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষপূর্তি অনুষ্ঠানে যোগ দিয়ে শনিবার পারফর্ম করেন সালমান খান। এর আগে এসেছিলেন মহামেডান ক্লাবের অনুষ্ঠানে। শনিবার সালমান ২৫ হাজার দর্শকের মন মাতিয়েছেন। ভাইজানের নাচ বুঝিয়েছে এই বয়সেও তিনি কতটা ফিট। ইস্টবেঙ্গল ক্লাব চত্বর ভরে উঠেছিল ‘সালমান’ রবে। । প্রথম থেকেই এই শো-এর টিকিটের চাহিদা আকাশছোঁয়া, তার সঙ্গে টিকিটের মূল্যও। ৬৯৯ টাকা থেকে শুরু করে ৩ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে।

এর আগে শনিবার বিকাল চারটা নাগাদ সালমান খানের কালো ফরচুনার গাড়িটি গিয়ে থামে হরিশ চ্যাটার্জি স্ট্রিটে। ভাইজানের অপেক্ষায় আগে থেকেই বাড়ির বাইরে দাঁড়িয়ে ছিলেন মমতা। গাড়ি থামতে তিনি নিজেই এগিয়ে যান। মমতার টালির চালের বাড়ি দেখে বেশ অবাকই হন সালমান। উপস্থিত জনতাকে নিরপত্তার খাতিরে অনেকটা দূরেই আটকে রাখা হয়েছিল।

অভিবাদন জানিয়ে বলিউড ভাইজানের গলায় উত্তরীয় পরিয়ে দেন মুখ্যমন্ত্রী মমতা। সালমানও অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে সোজা মমতার বাড়িতে ঢুকে যান। আধঘণ্টা মতো ছিলেন সেখানে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, আপ্যায়ন করে বাংলার দিদি অভিনেতাকে খাইয়েছেন ফিশ ফ্রাই আর মিষ্টি। আর উপহার হিসেবে দিয়েছেন পাজামা-পাঞ্জাবি এবং নিজের হাতে আঁকা একটি ছবি। যেই ছবিটি সালমানের গাড়িতে আগেই তোলা হয়েছিল। তারপর মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে বেরিয়ে যান সালমান।

‘দাবাং’-অভিনেতা প্রসঙ্গে মমতা জানান, ‘ভালো লোক। ভালো অভিনেতা। ওর সিকিউরিটি নিয়ে আমি চিন্তিত। তাই বেশিক্ষণ আটকালাম না। কলকাতার শো শেষ করে ইতোমধ্যে মুম্বাই ফিরে গেছেন সালমান।

(ঢাকাটাইমস/১৪মে/এজে)