বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চায় ঢাকা টাইমসের ভূমিকা অব্যাহত থাকুক: অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২৩, ১৯:৫১

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকমের ১১তম বর্ষে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পুলিশের অতিরিক্ত আইজিপি ও ট্যুরিস্ট পুলিশের প্রধান হাবিবুর রহমান। নির্মোহ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চায় ঢাকা টাইমসের ভূমিকা অব্যাহত থাকা কামনা করেছেন তিনি।

সোমবার ঢাকা টাইমসের উত্তরোত্তর সাফল্য কামনা করে বার্তা পাঠান পুলিশের এই কর্মকর্তা।

বার্তায় হাবিবুর রহমান বলেন, ‘পাঠক প্রিয় অনলাইন নিউজপোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম ১১তম বর্ষে পদাপর্ণ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

‘এদেশের গণমাধ্যম অতীতে যেমন দেশ ও জাতির বিভিন্ন ক্রান্তিকালে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে; এখনও তেমন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বিজ্ঞানমনস্ক ও দেশপ্রেমিক প্রজন্ম তৈরিতে বলিষ্ঠ ভূমিকা পালন করে চলেছে।’

বার্তায় তিনি আরও বলেন, ‘পেশাগত দায়িত্বের সঙ্গে প্রযুক্তির উৎকর্ষতা ও মানবিক বিবেচনাবোধের রাখিবন্ধনে দেশের গণমাধ্যমের গৌরবময় ইতিহাসের মুকুটে ঢাকা টাইমস নিজেকে একটি স্বর্ণালী পালকের মতো প্রতিস্থাপন করেছে পাঠকের ভালোবাসা আর আত্মপ্রত্যয়ের মিলিত শক্তিতে। অতীতের ধারাবাহিকতায় সাহসী, নির্মোহ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চায় ঢাকা টাইমসের অব্যাহত ভূমিকা প্রশংসার দাবিদার।’

২০১৩ সালের ১৪ মে সিনিয়র সাংবাদিক আরিফুর রহমান দোলনের হাত ধরে যাত্রা করে দেশের জনপ্রিয় অনলাইন গণমাধ্যম ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম। হাতেগোনা কজন কর্মী নিয়ে ভার্চুয়াল মাধ্যমে যাত্রা করা ঢাকা টাইমসের পরিবার এখন বেশ বড়। এর সঙ্গে একে একে যুক্ত হয়েছে আরও দুটি গণমাধ্যম- ‘সাপ্তাহিক এই সময়’ও ‘দৈনিক ঢাকা টাইমস’।

পুলিশের এই অতিরিক্ত আইজিপি তাঁর বার্তায় আরও বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীর এই মাহেন্দ্রক্ষণে প্রত্যাশা করি, পাঠক প্রিয় ঢাকা টাইমস সামনের দিনগুলোতেও দেশে ইতিবাচকতা ছড়িয়ে দেবে। ঢাকা টাইমস-এর হাত ধরেই দেশের গৌরব আরও বেশি করে ছড়িয়ে পড়বে পৃথিবী জুড়ে এবং ঢাকা টাইমস-এর বস্তুনিষ্ঠতা ও নিরপেক্ষতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

আমি ঢাকা টাইমসের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। প্রতিষ্ঠানটির সম্পাদকসহ সব পর্যায়ের সংবাদকর্মী এবং সংশ্লিষ্ট সবাইকে জানাচ্ছি অভিনন্দন।

জয় বাংলা।

(ঢাকাটাইমস/১৫মে/এসএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

সাংবাদিক মিনার মাহমুদের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক সাব্বিরের ওপর নৃশংস হামলায় ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের নিন্দা

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এলো বসুন্ধরা ফাউন্ডেশন

আজ ভোরের পাতা সম্পাদকের পিতার চতুর্থ মৃত্যুবার্ষিকী

সাংবাদিক মোহসিন কবিরকে মারধরের ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

বিশ্ববিদ্যালয়ের ১০ সাংবাদিককে বহিষ্কারের নিন্দা বিএফইউজের

ডিইউজে নির্বাচন: সোহেল-তপু সভাপতি, আকতার সম্পাদক

ঈর্ষান্বিত ও উদ্দেশ্যমূলকভাবে ফাঁসানো হচ্ছে ঢাকা টাইমস সম্পাদককে

শেরপুরের সাংবাদিক রানাকে কারাদণ্ডে সম্পাদক পরিষদের উদ্বেগ

নকলায় সাংবাদিককে কারাদণ্ড: আইন ও সালিশ কেন্দ্রের উদ্বেগ

এই বিভাগের সব খবর

শিরোনাম :