মানিকগঞ্জে নারীসহ চার মাদক কারবারি আটক

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২৩, ১৪:৩১

মানিকগঞ্জে পৃথক অভিযান চালিয়ে নারীসহ চার মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন ও ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক আবুল কালাম।

আটককৃতরা হলেন- চূয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আচতলাপাড়া গ্রামের সালমা (৩৩), ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পান্তাপাড়া গ্রামের মো. সোহাগ মিয়া (২৫), মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার তরা এলাকার মো. শাকিল দেওয়ান (৪২) ও নিমাই রবিদাস (৪০)।

পুলিশ পরিদর্শক আবুল কালাম জানান, মঙ্গলবার বিকাল থেকে রাত পর্যন্ত মানিকগঞ্জ সদর ও শিবালয় উপজেলায় পৃথক অভিযান চালানো হয়। সদর উপজেলার জয়রা এলাকা থেকে উপ-পরিদর্শক মাসুদ রানা শামীম ২৫ গ্রাম হেরোইনসহ শাকিল ও নিমাইকে আটক করেন। অপর অভিযানে উপ-পরিদর্শক রিপন নাগ শিবালয় উপজেলার কাতরাসিন গ্রামের উথলী এলাকা থেকে ২০ বোতল ফেন্সিডিলসহ সালমা ও সোহাগ মিয়াকে আটক করেন।

গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে আদালতে একাধিক মাদক মামলা বিচারাধীন। তারা জামিনে বের হয়ে পুনরায় মাদক বিক্রির সাথে জড়িয়েছে। উদ্ধার হেরোইন ও চোলাই মদের আনুমানিক বাজার মূল্য প্রায় তিন লাখ ৩০ হাজার টাকা। এ ঘটনায় মানিকগঞ্জ সদর ও শিবালয় থানায় দুইটি পৃথক মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৭মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :