ফরিদপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ.লীগের শোভাযাত্রা-আলোচনা সভা

প্রকাশ | ১৭ মে ২০২৩, ২০:৩৮

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুর জেলা আওয়ামী ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে পৃথকভাবে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

বুধবার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেলা আওয়ামীলীগের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়  পালিত হয়েছে ।

এছাড়াও একই সময়ে পৌর আওয়ামীলীগের উদ্যোগে কবি জসীমউদ্দীন হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের আলিপুরে শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্স থেকে একটা  শোভাযাত্রা শহর প্রদক্ষিণ  শেষে ‌ ফরিদপুর প্রেসক্লাবে এসে শেষ হয় । এখানে জেলা আওয়ামী লীগের সভাপতি ‌ শামীম হকের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, যুগ্ম সম্পাদক অমিতাভ বোস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শাহিদ উদ্দিন আহমেদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা বেগম, ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠু, কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রদীপ কুমার দাস লক্ষণ প্রমুখ।

অন্যদিকে পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু সভাপতিত্বে পৃথা আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক শওকত আলী জাহিদ, জেলা শ্রমিকলীগের সভাপতি আক্কাস আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুসরাত তানিয়া প্রমুখ।  

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়নের  ধারা সৃষ্টি করেছেন তাকে ধরে রাখতে হবে। এছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনে ‌ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের ভোট দিয়ে জয়লাভ করতে হবে। বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশানায় আওয়ামী লীগ পরিচালিত হবে ‌ এর কোন ব্যত্যয় ঘটানো যাবেনা।

আর তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এখন থেকে কাজ করতে হবে। সরকারের উন্নয়নমূলক কার্যক্রম গুলোকে জনগণের মধ্যে  প্রচার করতে হবে। এজন্য সবাইকে একসাথে কাজ করতে হবে ‌। ‌

(ঢাকাটাইমস/১৭মে/এআর)