বগুড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মে ২০২৩, ১৯:১৩ | প্রকাশিত : ১৮ মে ২০২৩, ১৯:১১

বগুড়ার ধুনটে বাসের ধাক্কায় ফেরদৌস আলম (৪৩) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় মোটরসাইকেল চালক আব্দুল ওয়াদুদ মানিক (২২) আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধুনট-শেরপুর সড়কের উল্লাপাড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত ফেরদৌস আলম সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার হাজারহাটি গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। আহত আব্দুল ওয়াদুদ মানিক একই গ্রামের ওসমান গনির ছেলে। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

জানা গেছে, আব্দুল ওয়াদুদ মানিক প্রায় এক মাস আগে শেরপুর শহরের শো-রুম থেকে একটি নতুন মোটরসাইকেল কেনেন। ওই মোটরসাইকেলটি সার্ভিসিং করার জন্য বৃহস্পতিবার সকালে মানিক তার চাচা ফেরদৌস আলমকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে শেরপুর শো-রুমে যান। সেখানে সার্ভিসিং শেষে মানিক তার চাচা ফেরদৌসকে মোটরসাইকেলের পেছনে তুলে বাড়ির দিকে রওনা হন। পথিমধ্যে উল্লাপাড়া এলাকায় পৌঁছলে ধুনট থেকে শেরপুরগামী যাত্রবাহী একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা ‍দু’জনই আহত হন। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফেরদৌস আলম মারা যান। আহত আব্দুল ওয়াদুদকে মানিককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, আইনি প্রক্রিয়া শেষে ফেরদৌস আলমের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :