ব্রাহ্মণবাড়িয়া এসোসিয়েশন ইন পর্তুগালের কমিটি গঠন

রনি মোহাম্মদ (লিসবন) পর্তুগাল
| আপডেট : ২০ মে ২০২৩, ১৩:৫৬ | প্রকাশিত : ২০ মে ২০২৩, ১২:৪৮

পর্তুগালে বসবাসরত ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রবাসীদের নিয়ে ব্রাহ্মণবাড়িয়া এসোসিয়েশন ইন পর্তুগালের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আহসান উল্লাহ সরকারকে সভাপতি, কাজী মাইনুর ইসলামকে সাধারণ সম্পাদক ও আনোয়ার হোসাইন ভূঁইয়াকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

শুক্রবার লিসবনের স্থানীয় একটি রেস্টুরেন্টে পর্তুগালে অবস্থানরত ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রবাসী ও সংগঠনটির শীর্ষ নেতা ও নীতি নির্ধারকদের সম্মিলিত মতামতের ভিত্তিতে এ কমিটি করা হয়।

কমিটিতে কাজী এমদাদ মিয়াকে প্রধান উপদেষ্টা করে ১১ সদস্যবিশিষ্ট উপদেষ্টামণ্ডলীর নাম ঘোষণা করা হয়। এছাড়া কমিটিতে সিনিয়র সহ-সভাপতি মো. রফিকুল ইসলামসহ সহ-সভাপতি পদে ৫ জন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মো. স্বপন সামি, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইকরাম রাজা, প্রচার সম্পাদক তামিম আহমেদ রাফি ভূঁইয়া, দপ্তর সম্পাদক আহমেদ যোবায়েরসহ ৪ জন সাংগঠনিক সম্পাদক, ১৮ জন সম্পাদক ও ১১ জন কার্যকরী সদস্যসহ ৬৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া এসোসিয়েশন ইন পর্তুগালের নবগঠিত কমিটি গঠনের পর নবনির্বাচিত সভাপতি আহসান উল্লাহ সরকার তাৎক্ষণিক শুভেচ্ছা বক্তব্যে পর্তুগালে অবস্থানরত ব্রাহ্মণবাড়িয়ার সকল প্রবাসীকে সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

এছাড়া সকল দল-মত-পার্থক্যকে বিলীন করে বাংলাদেশ কমিউনিটির সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ার সেতু বন্ধন বিনির্মাণে ভ্রাতৃত্ব গড়ে তোলার দৃঢ়তা ব্যক্ত করেন।

আরও পড়ুন: চারতলা ভবনে আটকেপড়া বিড়াল উদ্ধার করল ফায়ার সার্ভিস

সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বলেন, পর্তুগালের সরকারি আইনকানুন অনুসরণ করে এই সংগঠনের সকল ধাপ সম্পন্ন করা হয়েছে, যা গতানুগতিক অন্যান্য সংগঠনের মধ্যে দেখা যায় না। ফলে ব্রাহ্মণবাড়িয়া এসোসিয়েশন ইন পর্তুগাল সাংগঠনিকভাবে সকল সাংগঠনিক রীতিনীতি মেনে সবাইকে নিয়ে সফলভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবে।

(ঢাকাটাইমস/২০মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :