ইতালির ভেনিসে ঢাকা টাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশ | ২১ মে ২০২৩, ১৩:৫১ | আপডেট: ২১ মে ২০২৩, ১৪:৫৪

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস

মূলধারার অনলাইন নিউজপোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকমের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ইউরোপ ব্যুরো অফিস। স্থানীয় সময় শনিবার সন্ধায় ইতালির জলকন্যা খ্যাত ভেনিস শহরের একটি হলরুমে প্রবাসী বাংলাদেশি সাংবাদিক এবং কমিউনিটি ব্যক্তিদের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকা টাইমসের ইউরোপ ব্যুরো প্রধান কমরেড খোন্দকারের সভাপতিত্বে এবং মিলান বার্তার সম্পাদক নাজমুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এখন টিভির ইতালি প্রতিনিধি মোহাম্মদ মনিরুজ্জামান মনির, এশিয়ান টিভির ইতালি প্রতিনিধি মেজবা উদ্দীন, আরটিভি ইতালি প্রতিনিধি আসলামুজ্জামান, সময় টিভির ইতালি প্রতিনিধি মাকসুদুর রহমান, আইঅন টিভির ইতালি প্রতিনিধি আল আমিন হোসেন, চ্যানেল এস ইতালি প্রতিনিধি মিনহাজ হোসেন, আইঅন টিভির ভেনিস প্রতিনিধি সজিব আল হাসান, গ্লোবাল টিভি ইতালি প্রতিনিধি সজিব আহম্মেদ রিয়ন, তিসা সুলতানা, কমিউনিটি ব্যক্তিত্ব জাহাঙ্গীর সরকার, সুলেমান হোসাইন, শাহদাৎ হোসেন, মনোয়ার ক্লার্ক প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা ঢাকা টাইমসের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। সর্বোপরি দেশব্যাপী আলোচিত পত্রিকা দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক ও প্রকাশক আরিফুর রহমান দোলনের জন্মদিন ও ঢাকা টাইমসের ১০ম বছর পেরিয়ে ১১তম বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

গত ১৪ মে ছিল ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকমের এগারোতম জন্মদিন। আত্মপ্রকাশের ১০ বছর পেরিয়ে একাদশ বর্ষে পদার্পণ করেছে পাঠকপ্রিয় এই সংবাদমাধ্যম।

২০১৩ সালের ১৪ মে আনুষ্ঠানিক যাত্রা শুরু করার পর বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় ঢাকা টাইমস অল্পসময়ে হয়েছে পাঠকনন্দিত। এক দশকের যাত্রায় গণমাধ্যম প্রতিষ্ঠানটি বরাবরই গুরুত্ব দিয়েছে পাঠকের চাহিদাকে।

দায়বদ্ধতা ও দায়িত্বশীলতার সঙ্গে সংবাদ পরিবেশন করে পাঠকদের আস্থাস্থলে পরিণত হয়েছে ঢাকা টাইমস। ভবিষ্যতেও গণমুখী সাংবাদিকতার পথ থেকে সরে না আসার প্রত্যয় জানিয়েছে ঢাকা টাইমস পরিবার।

দীর্ঘ ১০ বছরের দুর্গম যাত্রাপথে ঢাকা টাইমসের প্রত্যয়দীপ্ত পথচলার মূল সহায়ক শক্তি পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীসহ দেশে-বিদেশে অগণিত সুহৃদ-সহযাত্রী। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ঢাকা টাইমস প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান তাদেরকে শুভেচ্ছা ও অভিবাদন জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২১মে/ডিএম)