বেগমগঞ্জে তাবলীগে এসে যুবকের আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৩, ১৪:৫৭

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্লাহপুর ইউনিয়ন থেকে মাহাদী হাসান (২০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক গত চারদিন আগে কুড়িগ্রাম থেকে ১৪ জনের একটি দল নিয়ে তাবলীগ জামাতে নোয়াখালী আসেন। রবিবার দুপুরে পুলিশ আমান উল্লাহপুর বোখারি জামে মসজিদ এলাকা থেকে মরদেহ উদ্ধার করে।

নিহত মাহাদী হাসান কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার উত্তর বড়ভিটা গ্রামের শামসুল হক পলাশের ছেলে।

স্থানীয়রা জানান, গত ১৮ মে বৃহস্পতিবার দুপুরে দেশের বিভিন্ন স্থান থেকে ১৪ জনের একটি তাবলীগ জামাত আমান উল্লাহপুর বোখারি জামে মসজিদে আসে। রবিবার সকাল সাড়ে ৫টার দিকে ওই মসজিদ পাশ্ববর্তী একটি আম গাছের সঙ্গে গলায় গামছা দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় মাহাদীর মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে থানায় অবগত করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, সকালে কুড়িগ্রাম থেকে এক পুলিশ কর্মকর্তা প্রথমে বিষয়টি আমাকে মোবাইলে অবগত করেন। পরে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাহাদী হাসান আত্মহত্যা করেছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

(ঢাকাটাইমস/২১মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :