শেখ মুজিব অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের একাডেমি পরিদর্শক নূর হোসেন

প্রকাশ | ২১ মে ২০২৩, ১৬:৫৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের একাডেমি পরিদর্শকের দায়িত্ব পেয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ নূর হোসেন। এই সেনা কর্মকর্তার চাকরি প্রেষণে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে ন্যস্ত করা হয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

 

প্রজ্ঞাপনে জানানো হয়েছে, ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ নূর হোসেনকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের একাডেমি-ইনিস্টিটিউট পরিদর্শকের দায়িত্ব দেওয়া হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ নূর হোসেন বর্তমানে রংপুর ক্যান্টনমেন্ট বোর্ডের সভাপতির দায়িত্বে আছেন। মেধাবী ও চৌকস কর্মকর্তা হিসেবে পরিচিত এই সেনা কর্মকর্তা বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। বিশেষ করে কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের প্রজেক্ট ডিরেক্টর, ধানমন্ডি লেক ডেভেলপমেন্ট প্রজেক্ট, আলিকদম-থানচি কন্সট্রাকশন প্রজেক্ট, হাতিরঝিল প্রজেক্টের ডেপুটি প্রজেক্ট ডাইরেক্টর, জয়দেবপুর-ময়মনসিংহ সড়ক কন্সট্রাকশন প্রজেক্ট ছাড়াও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি মিলিটারি ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজি (এমআইএসটি), বাংলাদেশ মিলিটারি একাডেমি চট্টগ্রামে শিক্ষকতা করেছেন।

(ঢাকাটাইমস/২১মে/এসএস/কেএম)