টানা দ্বিতীয় সেঞ্চুরির পর কোহলি বললেন, টি-টোয়েন্টিতে ফুরিয়ে যাইনি

প্রকাশ | ২২ মে ২০২৩, ১৯:৫৭

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস

ব্যাটে রান আসছে বিরাট কোহলি, হচ্ছেন না সমালোচিত। কিন্তু কিছুদিন আগেও বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটারকে দুয়ো শুনতে হয়েছিল। হয়তো ভেঙে পড়েছিলেন মানসিকভাবে। কিন্তু একেবারে দমে যাননি তিনি। অফ-ফর্ম কাটিয়ে কোহলি এখন রান পাচ্ছেন প্রতিনিয়তই।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল) দলকে প্লে-অফে নিতে না পারলেও ব্যক্তিগত পারফরম্যান্সে নিজেকে অনন্য পর্যায়ে নিয়ে গেছেন এই ডানহাতি ব্যাটার।

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) পরপর দুই ম্যাচে সেঞ্চুরি করেছেন ভারতের ব্যাটার বিরাট কোহলি। গতরাতে গুজরাট টাইটান্সের বিপক্ষে আইপিএলের ইতিহাসে সপ্তম সেঞ্চুরি করে নয়া রেকর্ড গড়েছেন। এরপরই যেন হুঙ্কার দিলেন তিনি। টি-টোয়েন্টিতে এখনও ফুরিয়ে যাননি বলে সবাইকে মনেও করিয়ে দিয়েছেন।

কোহলি বলেন, ‘অনেক মানুষ মনে করেন, টি-টোয়েন্টি ক্রিকেটে আমি ফুরিয়ে গেছি। আমার সেটা একেবারেই মনে হয় না। আমি মনে করি, আমি আবারও টি-টোয়েন্টিতে নিজকে প্রমাণ করেছি। নিজের খেলাটাও বেশ উপভোগ করছি। এজন্যই আমি টি-টোয়েন্টি ক্রিকেট খেলছি।’

উল্লেখ্য, এবারের আইপিএলে এখন পর্যন্ত ১৪ ম্যাচে ৬৩৯ রান করেছেন কোহলি। এই নিয়ে তৃতীয়বারের মত এক মৌসুমে ছয়শ রান করলেন কোহলি। এর আগে ২০১৩ সালে ১৬ ম্যাচে ৬৩৪ রান এবং ২০১৬ সালে ১৬ ম্যাচে ৯৭৩ রান করেছেন কোহলি। 

(ঢাকাটাইমস/২২মে/এমএম)