জীবনের নতুন ইনিংসে দীপিকাকে চান ক্রিস গেইল

প্রকাশ | ২৪ মে ২০২৩, ১৫:০৩ | আপডেট: ২৪ মে ২০২৩, ১৫:০৮

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

জীবনের নতুন ইনিংস শুরু করেছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন ক্রিস গেইল। গায়ক হিসেবে পথচলা শুরু করেছেন ‘ইউনিভার্স বস’ খ্যাত এই ক্রিকেটার।

অর্কর (Arko) সঙ্গে ‘ওহ ফাতিমা’ মিউজিক ভিডিওতে দেখা যাবে গেইলকে। নতুন গান নিয়ে এক সাক্ষাৎকারে মনের সুপ্ত বাসনার কথা জানিয়েছেন তিনি। বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজের ইচ্ছা রয়েছে তার।

গেইল বলেন, ‘দীপিকার সঙ্গে আমার দেখা হয়েছিল একবার। ভীষণ ভালো মেয়ে। আমি একটি গানে দীপিকার সঙ্গে নাচতে চাই।’

এখানেই গেইল তার মিউজিক ক্যারিয়ারের উপর আলোকপাত করেছেন। বলেন, ‘যখন প্যান্ডেমিকে সবাই আমরা ঘরে আটকে পড়েছিলাম, তখনই আমার মিউজিক্যাল ক্যারিয়ার শুরু হয়। আমার এক বন্ধু এসে আমাকে বলেছিল গান গাইতে। আমার বাড়িতেই গান করেছিলাম আমরা একসঙ্গে। আমি গান গেয়ে মোহিত হয়ে গিয়েছিলাম।’

গেইল বলেন, ‘সবচেয়ে ভালো ব্যাপার হলো, জামাইকার মানুষ গায়ক গেইলকে গ্রহণ করেছিল। এরপর আমি আরও একটি গান রেকর্ড করি। ধীরে ধীরে নিজের স্টুডিও করি বাড়িতেই। তারপর মিউজিক জগতের লোকের সঙ্গে কোলাব করতে শুরু করি। আমার ক্রিকেটীয় ক্যারিয়ারে কখনো গান গাওয়ার কথা ভাবিনি।’

গেইলের প্রথম গানের নাম ছিল, ‘উই কাম আউট টু পার্টি’।

মাঠ হোক কিংবা মাঠের বাইরে! গেইল মানেই বিনোদনের ঝড়। অনুরাগীদের বিনোদন দেয়ায় বিন্দুমাত্র খামতি রাখেন না তিনি। ২০২১ সালে পাঞ্জাব কিংসের হয়ে আইপিএল খেলেছিলেন গেইল। তখনই ক্যারিবিয়ান দৈত্যকে পাওয়া গিয়েছিল গায়কের ভূমিকায়।

সে সময় ভারতের জনপ্রিয় র‌্যাপার এমিওয়ে বান্তাইয়ের সঙ্গে জুটি বেঁধে হিপহপ গেয়ে ঝড় তুলেছিলেন গেইল। ‘জামাইকা টু ইন্ডিয়া’  ফ্যানদের মন ভালো করে দিয়েছিলেন। এরপর গেইল ‘পাঞ্জাবি ড্যাডি’ গেয়েছিলেন। সেটিও ঝড় তুলেছিল।

(ঢাকাটাইমস/২৪মে/এজে)