চুয়াডাঙ্গায় ২০ স্বর্ণের বারসহ নারী আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০২৩, ১৩:২০ | প্রকাশিত : ২৫ মে ২০২৩, ১২:২২

চুয়াডাঙ্গার সীমান্তবর্তী এলাকা দর্শনায় অভিযান চালিয়ে প্রায় দুই মণ রুপার গহনা উদ্ধার ও প্রায় আড়াই কেজি ওজনের ২০টি স্বর্ণের বারসহ শাহানারা বেগম (৪৮) নামে এক নারী পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি-৬)।

বুধবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন ৬ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান।

আটক শাহানারা বেগম দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের মৃত কাশেম আলীর স্ত্রী।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, বুধবার বিকাল ৫টার দিকে গোপন খবরে বিজিবির একটি দল দর্শনা পৌর এলাকার মোবারকপাড়ার মোস্তাফা মিয়ার পরিত্যক্ত বাড়িতে অভিযান চালায়। এসময় চারটি ব্যাগ থেকে ৭৭ কেজি ৭০০ গ্রাম (প্রায় দুই মণ) রুপার গহনা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানা গেছে, বুধবার দুপুরে দর্শনার বাড়াদি ক্যাম্পের বিজিবি টহলদল স্থানীয় নাস্তিপুর কবরস্থান রোডে সন্দেহজনক এক বোরকা পরিহিত শাহানারা বেগম নামে এক নারীর দেহে তল্লাশি চালিয়ে ২০টি স্বর্ণের বারসহ (২ কেজি ৩৪১ গ্রাম) তাকে আটক করে।

উদ্ধার করা রুপার বাজার মূল্য ১ কোটি ২০ লাখ এবং সোনার মূল্য দুই কোটি ৩৪ লাখ ১২ হাজার টাকা বলে জানায় বিজিবি।

লেফট্যানেন্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, উদ্ধার করা মালামাল ট্রেজারিতে পাঠানো হয়েছে এবং আটক শাহানারা বেগমকে মামলাসহ দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :