আল্লাহ আমাকে যেভাবে চালাবেন সেভাবে চলব: নায়িকা পপি

প্রকাশ | ২৫ মে ২০২৩, ১৩:০৬ | আপডেট: ২৫ মে ২০২৩, ১৩:১৮

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

ধর্মের টানে অভিনয় ছেড়েছিলেন ছোটপর্দার অভিনেত্রী এ্যানি খান ও সুজানা। পরে সেই তালিকা দীর্ঘ করেন করেন চিত্রনায়িকা পুষ্পিতা পপি। ২০১৯ সালে ধর্মকে ভালোবেসে অভিনয়কে বিদায় জানান এই অভিনেত্রী। এরপর কেটে গেছে চার বছর। সম্প্রতি আবারও নিজের অভিনয় ছাড়া নিয়ে মুখ খুললেন তিনি।

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে পুষ্পিতা পপি জানান, ইসলামের পথে সঠিকভাবে চলার জন্যই তিনি সিনেমা ছেড়েছিলেন। বাকি জীবন এভাবেই ইসলাম ধর্ম অনুযায়ী কাটাতে চান। আপাতত কিছু করছেন না বলেও জানান তিনি।

পপি এও বলেন, ‘মহান আল্লাহ ভবিষ্যতে যা করবেন, আমাকে যেভাবে চালাবেন সেভাবেই চলব আমি।’ জানা গেছে, বর্তমানে ফ্রান্সে স্বামী-সংসার নিয়ে সময় কাটাচ্ছেন এই নায়িকা।

২০১৮ সালে অভিনয়ে অনিয়মিত হয়ে যান পুষ্পিতা পপি। ২০১৯ সালের মে মাসে আনুষ্ঠানিকভাবে এ জগৎ ছাড়ার ঘোষণা দেন।

তখন নায়িকা জানিয়েছিলেন, ‘আমি ধার্মিক পরিবারের মেয়ে। বলা যায় শখ থেকে অভিনয়ে এসেছিলাম। অভিনয়ে আসার পরও নিয়মিত নামাজ পড়তাম, জিকির করতাম। অভিনয়ে থাকার সময় মাঝে মাঝেই মনে হতো ক্ষণিকের আনন্দের জন্য সব হারাচ্ছি আমি। এরপর এ ব্যাপারে বোধ চলে আসায় সিনেমা ছাড়ার সিদ্ধান্ত নেই।’

প্রসঙ্গত, ‘পাঙ্কু জামাই’ সিনেমায় শাকিবের প্রথম প্রেমিকার ভূমিকায় অভিনয় করেন পুষ্পিতা পপি। তবে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আগে যদি জানতাম তুই হবি পর’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। তিনি ‘কখনো ভুলে যেও না’, ‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’ সিনেমায় অভিনয় করেন। তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ধূসর কুয়াশা’।

(ঢাকাটাইমস/২৫মে/এলএম/এজে)