কোন প্রেসিডেন্টকে ‘অভদ্র’ বললেন ওমর সানী? ইলিয়াস কাঞ্চনকে?

প্রকাশ | ২৫ মে ২০২৩, ১৫:১২ | আপডেট: ২৫ মে ২০২৩, ১৫:২৪

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলা চলচ্চিত্রের নতুন এবং পুরনো তারকাদের মধ্যে ফেসবুকে সবচেয়ে বেশি সক্রিয় থাকেন চিত্রনায়ক ওমর সানী। জীবনের খুঁটিনাটি সবই তিনি এই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দেয়া এক পোস্টে তিনি কোনো এক প্রেসিডেন্টকে অভদ্র বলে উল্লেখ করলেন।

এদিন দুপুরে দেয়া পোস্টে ওমর সানী লিখেছেন, ‘স্নেহ মায়া ভদ্রতা কিছুই জানে না, তারপরও আপনি প্রেসিডেন্ট।’ শেষে ‘চলচ্চিত্র’ শব্দটি উল্লেখ করেছেন। অর্থাৎ, অভিনেতা বুঝিয়েছেন যে, তিনি চলচ্চিত্রের কারও সম্পর্কে কথাটা বলেছেন।

ওমর সানীর ওই পোস্ট দেখে অনেকের প্রশ্ন, কোন প্রেসিডেন্টকে অভদ্র বললেন অভিনেতা? চলচ্চিত্রে বর্তমানে ১৯টি সংগঠন আছে। প্রতিটিরই একজন করে প্রেসিডেন্ট অর্থাৎ সভাপতি রয়েছেন। তবে সবচেয়ে যিনি আলোচিত, তিনি হলেন চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

ওমর সানী কি এই ‘বেদের মেয়ে জোছনা’ খ্যাত নায়ককে উদ্দেশ্য করেই ‘ভদ্রতা জানে না’ কথাটা লিখেছেন? অধিকাংশ নেটিজেনের অবশ্য সেটাই ধারণা। অনেকে তাদের মন্তব্যের ঘরে স্পষ্ট করেই লিখেছেন যে, ওমর সানীর এই পোস্ট ইলিয়াস কাঞ্চনের উদ্দেশ্যেই।

যদিও নেটিজেনদের সেসব মন্তব্যের কোনো জবাব দেননি ওমর সানী। বিষয়টি সম্পর্কে নিশ্চিত হতে ‘কুলি’ সিনেমার এই নায়কের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি। কাজেই আপাতত অজানাই রয়ে গেল যে, কোন প্রেসিডেন্টকে উদ্দেশ্য করে তির ছুঁড়লেন ওমর সানী।

(ঢাকাটাইমস/২৫মে/এজে)