সালিশ করে ফেরার পথে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২৩, ০৮:৪৮

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. দুলাল মেম্বার (৪৭) দুর্বৃত্তের গুলিতে গুলিবিদ্ধ হয়েছেন। এসময় হাসান (৩৮) নামে আরও একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আন্ডারচর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড বাংলাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুলাল আন্ডারচর ৪নং ওয়ার্ডের নুর ইসলামের ছেলে। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। এছাড়া আহত হাসান পূর্ব মাইজচরা গ্রামের জুলু মিয়ার ছেলে। গুলিবিদ্ধ দুলালকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রব জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আন্ডারচর ইউনিয়নের বর্তমান চেয়াম্যান জসিমের বাড়িতে একটি সালিশ করতে যান দুলাল মেম্বার। সেখানে থেকে সালিশ শেষে রাতে তিনি ও হাসানসহ তিনজন মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন।

পথে তাদের মোটরসাইকেলটি বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে পৌঁছলে কয়েকজন দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যায়। এতে দুটি গুলি দুলালের পিঠের বাম পাশে এবং ডান হাতে বিদ্ধ হয়। গুলি লাগে হাসানের গায়েও। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরণ করে।

আরও পড়ুন: খেলাধুলা মানুষকে নেতৃত্ব মানতে শেখায়, মাদকের বিরুদ্ধে ফুটবল টুর্নামেন্টে পরিকল্পনামন্ত্রী

সুধারাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বিষয়টি নিশ্চিত করে ঢাকাটাইমসকে বলেন, গুলিতে আওয়ামী লীগ নেতা দুলাল পিঠের বাম পাশে এবং ডান হাতে গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৫মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :