খবরের কাগজে বুক ঢেকেছেন সিদ্দিকের প্রাক্তন স্ত্রী! পেলেন উরফি জাবেদ তকমা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ মে ২০২৩, ১৩:৫৯ | প্রকাশিত : ২৯ মে ২০২৩, ১২:৫৯

ছোটপর্দার রম্য অভিনেতা সিদ্দিকুর রহমানের প্রাক্তন স্ত্রী মডেল মারিয়া মিমের কথা মনে আছে? কাজ দিয়ে সেভাবে আলোচনায় থাকতে না পারলেও সিদ্দিকের সঙ্গে তার দাম্পত্য কলহের জেরে ব্যাপক চর্চায় ছিলেন তিনি। তবে এবার নিজের কাজের জন্যই আলোচনা-সমালোচনায় সেই মারিয়া মিম।

সম্প্রতি সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের আবেদনময়ী ছবি পোস্ট করেন এই মডেল। সেই ছবিতে দেখা যায়, মারিয়া মিম তার অনাবৃত বুক ঢেকেছেন একটি খবরের কাগজের সাহায্যে। তার হাতে কফির মগ। মারিয়ার এই হট লুক কাপন ধরাতে যথেষ্ট যেকোনো পুরুষ হৃদয়ে। ছবিতে তার চাহনিও যথেষ্ট আবেদনময়ী।

যদিও মারিয়া মিমের এই ছবি খুশি করতে পারেনি অনেককেই। মন্তব্যের ঘরে তাই সিদ্দিকের প্রাক্তন ঘরণিকে একহাত নিয়েছেন অনেকে। কেউ কেউ আবার তাকে ভারতের বিতর্কিত মডেল উরফি জাবেদের সঙ্গে তুলনা করেছেন। যে উরফি জাবেদ নামমাত্র পোশাক করে রাস্তায় বেরিয়ে পড়েন হামেশাই।

আনিকা তাবাচ্ছুম নামে একজন নারী নেটিজেন মারিয়া মিমকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘দিন দিন উরফি জাবেদ হয়ে যাচ্ছে।’ সিফাত নামের একজন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, ‘বিকিনি কবে আসবে?’ এমন বহু নেতিবাচক মন্তব্য জমা পড়েছে ছবির নিচে। যদিও কারও মন্তব্যেরই জবাব দেননি মারিয়া মিম।

বাংলাদেশি বংশোদ্ভূত এই মডেল স্পেনের নাগরিক। ২০১২ সালে তিনি অভিনেতা সিদ্দিককে বিয়ে করেন। পরের বছর তাদের সংসারে আসে পুত্রসন্তান আরশ হোসেন। তবে টেকেনি সংসার। ২০১৯ সালের শেষ দিকে ডিভোর্স হয়ে যায় সিদ্দিক ও মারিয়া মিমের। তারপর থেকে সন্তান ও নিজের কাজ নিয়েই ব্যস্ত এই মডেল।

(ঢাকাটাইমস/২৯মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :