নোয়াখালীতে বিএনপির ৩ নেতা গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ মে ২০২৩, ১৫:৫৮ | প্রকাশিত : ২৯ মে ২০২৩, ১৫:৫৬

নোয়াখালীর বেগমগঞ্জ ও সুবর্ণচর উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে মোহাম্মদ মহসিন, আবদুর রহমান বাহার ও বেলাল হোসেন সুমন নামে বিএনপির তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন, চৌমুহনী পৌর যুবদলের আহবায়ক আবদুর রহমান বাহার ও সুবর্ণচর উপজেলা যুবদলের আহবায়ক বেলাল হোসেন সুমন।

পুলিশ জানায়, রাজনীতিসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেপ্তারের জন্য রবিবার দিবাগত রাত থেকে সোমবার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশের একাধিক দল। অভিযানকালে চৌমুহনী পৌর এলাকা থেকে একাধিক মামলায় ওয়ারেন্টভুক্ত দুজন আসামিকে গ্রেপ্তার করে বেগমগঞ্জ থানা পুলিশ এবং সুবর্ণচরের চর আমান উল্যাহ ইউনিয়নের চর বজলুল করিম গ্রাম থেকে একজনকে গ্রেপ্তার করে চরজব্বার থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন সময় রাজনৈতিক সহিংসতা, বিষ্ফোরণসহ বিভিন্ন ঘটনায় থানায় একাধিক মামলা রয়েছে। কয়েকটি মামলায় তাদের বিরুদ্ধে ওয়ারেন্টও রয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ও চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ বিএনপি নেতাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৯মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :