নোয়াখালীর হাতিয়ায় স্ত্রী হত্যা: ৬ বছর পর ফরিদপুরে স্বামী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২৩, ১৬:২৮

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নের মাইজচরা গ্রামে গৃহবধূ রোজিনা আক্তারকে গলা কেটে হত্যার ঘটনার পলতাক আসামি মহি উদ্দিনকে (৩৫) ফরিদপুর জেলার কোতোয়ালি থানার ইশ্বানগোপালপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মহি উদ্দিন নিহত রোজিনা আক্তারের স্বামী।

সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মহি উদ্দিন সোনাদিয়া ইউনিয়নের মধ্য মাইজচরা গ্রামের হোসেন আহম্মদের ছেলে।

পুলিশ জানায়, ২০১৭ সালের ২৬ জানুয়ারি দুপুরে নিজ কক্ষে শুয়ে ছিলেন রোজিনা আক্তার। এর কিছুক্ষণ পর মহি উদ্দিন তার মা সহ পরিবারের লোকজনের সহযোগিতায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রী রোজিনা আক্তারের কক্ষে ঢুকে তাকে জবাই করে হত্যা করে। ঘটনার পর পর তার মা হাজেরা খাতুন সহ পরিবারের লোকজন নিয়ে পালিয়ে যায় মহি উদ্দিন। এ ঘটনায় পরদিন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত হাতিয়ায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। পরবর্তীতে মামলাটি তদন্ত করে মহি উদ্দিন ও হাজের খাতুনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা। আদালত থেকে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির পর সোমবার রাতে ফরিদপুর জেলা পুলিশের সহযোগিতায় কোতোয়ালি থানার পিঠা কুমড়া বাজার থেকে মহি উদ্দিনকে গ্রেপ্তার করে হাতিয়া থানা পুলিশ। তবে এখনও পলাতক রয়েছেন নিহতের শাশুড়ি ও মহি উদ্দিনের মা হাজেরা খাতুন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ হত্যা মামলার অপর আসামি হাজেরা খাতুনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৯মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :