সাবেক প্রেমিকাকে নিয়ে সন্দেহ, জ্যাকির সঙ্গে ১০ বছর কথা বলেননি সালমান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মে ২০২৩, ১১:২২ | প্রকাশিত : ৩০ মে ২০২৩, ১০:৪৬

বলিউডের ভাইজান সালমান খানের রাগ সম্পর্কে প্রায় প্রত্যেকেই জানেন। কাউকে ভালোবাসলে তিনি মন দিয়ে বাসেন, আবার রেগে গেলেও সব সম্পর্ক ছিন্ন করে দেন। বন্ধুরা বলেন, সালমান নাকি বড্ড বেশি আবেগপ্রবণ।

অন্যদিকে নিন্দুকেরা ফিসফিস করে বলেন, সালমান খুবই রগচটা। রগচটাই বটে! সে কারণেই প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির জন্য নাকি ১০ বছর কথাই বন্ধ করে দিয়েছিলেন জ্যাকি শ্রফের সঙ্গে। কী ঘটেছিল?

কলেজ জীবনের প্রথম প্রেমিকা শাহীন জাফরির সঙ্গে লজ্জা লজ্জা প্রেমকে সে সময় সদ্য টাটা-বাই বাই করেছেন সালমান। সালটা ১৯৯০। ঠিক এমন সময় তার জীবনে আগমন ঘটে সঙ্গীতার।

প্রাক্তন এই অভিনেত্রীকে সালমান খান প্রথম বার দেখেন বলিউডের এক পার্টিতে। ইন্ডাস্ট্রিতে সে সময় তারা দুজনেই নতুন। আর দেখা মাত্রই প্রেম। যাকে বলে, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’।

সঙ্গীতার রূপের ছটায় ক্রমশ আবিষ্ট হতে শুরু করেন সালমান। বি-টাউনে হট টপিক হয়ে উঠতে থাকে তাদের রোম্যান্স। সবকিছু ঠিকই চলছিল। হঠাৎই প্রেমিকাকে নিয়ে বলিউডের তৎকালীন হ্যান্ডসাম হাঙ্ক জ্যাকি শ্রফকে সন্দেহ করতে শুরু করেন সালমন।

জ্যাকি আর সঙ্গীতার মধ্যে কিছু চলছে বলে ধারণা করেন ভাইজান। সেসময় জ্যাকি এবং সঙ্গীতার জুটি বেশ আলোচনায়। ‘ইজ্জত’, ‘ত্রিদেব’ এবং ‘লক্ষ্মণরেখা’— তিনটি ছবিতে একসঙ্গে কাজও করে ফেলেছেন জ্যাকি-সঙ্গীতা।

এ সময়েই বলিউডে কানাঘুষো শোনা যায়, সালমানের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি জ্যাকির সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন সঙ্গীতা। বলিউডে তো হাওয়ার চেয়েও দ্রুত খবর ছড়ায়। সালমানের কাছেও খবর পৌঁছাতে বেশি সময় লাগল না।

ব্যাস, ভাইজান গেলেন রেগে। এমনিতেই তিনি প্রিয়জনদের নিয়ে খুবই পজেসিভ। তার মধ্যে আবার নিজের প্রেমিকা! সঙ্গীতার সঙ্গে প্রায়ই ঝামেলা হতে থাকল তার। সম্পর্কে ধরতে লাগল ফাটল। সালমান ঠিক করলেন জ্যাকির বিরুদ্ধে ‘বদলা’ নেবেন। না মারামারি নয়। জ্যাকির সঙ্গে কথা বলাই বন্ধ করে দিলেন। বন্ধ করে দিলেন একসঙ্গে ছবিতে কাজ করাও।

তবে জ্যাকির সঙ্গে সম্পর্ক যে ছিল, তা কোনোদিনও মানেননি সঙ্গীতা। আদৌ সম্পর্ক ছিল নাকি তা কেউই জানেন না। সবটাই জল্পনা, অনুমান। তবে পরে এক সাক্ষাৎকারে সঙ্গীতা বলেছিলেন, মানুষ হিসেবে সালমানের থেকে জ্যাকি অনেক ভালো।

ফিরে আসা যাক সালমান এবং সঙ্গীতার প্রেমকাহিনিতে। যে ভালোবাসার জন্য জ্যাকির সঙ্গে কথা বলা বন্ধ করেছিলেন সালমান, সেই ভালোবাসা ভেঙে গেল কী করে? কেন হয়েছিল সালমান এবং সঙ্গীতার ব্রেকআপ?

বিয়েও ঠিক হয়ে গিয়েছিল তাদের। ১৯৯৪ সালের মে মাসে। শুধু তাই নয়। হয়ে গিয়েছিল কার্ড ছাপানোও। কিন্তু বিয়ের এক মাস আগে সঙ্গীতাই সরে আসেন সম্পর্ক থেকে।

বিয়ে তো করতে যাচ্ছিলেন সালমান, কিন্তু তার মন তখন বাঁধা পড়েছিল অন্য জায়গায়। সেসময় অভিনেত্রী সোমি আলির সঙ্গে তার প্রেমের গুঞ্জন নিয়ে মাতোয়ারা ছিল বলিপাড়া। সে খবর পৌঁছায় সঙ্গীতার কাছেও। বিয়ের পরিকল্পনা থেকে সরে আসেন তিনি। ব্রেক আপ হয়ে যায় তাদের। আর গুঞ্জনকে সত্যি করে সালমান সম্পর্কে জড়ান সোমি আলির সঙ্গে।

বেশ কিছু বছর সিঙ্গেল থাকার পর সঙ্গীতা বিয়ে করেন ভারতের প্রাক্তন অধিনায়ক আজহারউদ্দিনকে। যদিও তাদের সেই বিয়েও ভেঙে যায়। সঙ্গীতা বর্তমানে সিঙ্গেল। ভাইজানও সিঙ্গেল। সঙ্গীতার পর তার জীবনে সোমি, ঐশ্বরিয়া, ক্যাটরিনা ভিড় করলেও কেউই স্থায়ী হননি।

(ঢাকাটাইমস/৩০মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :