টঙ্গীতে নবনির্বাচিত কাউন্সিলর রাসেলকে বিজয়ী সংবর্ধনা

প্রকাশ | ৩০ মে ২০২৩, ১৮:৪৮

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুর সিটি করপোরেশনের ৪৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর খালেদুর রহমান রাসেলকে বিজয়ী সংবর্ধনা দিয়েছে এলাকাবাসী।

মঙ্গলবার বিকালে টঙ্গীর ফকির মার্কেট এলাকায় এ সংবর্ধনা দেওয়া হয়।

এসময় এলাকাবাসী ফুল দিয়ে বরণ করে নেন তরুণ এই কাউন্সিলরকে। বিশিষ্ট ব্যবসায়ী সম্রাট শাহের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ। এসময় এলাকাবাসীর পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে নবনির্বাচিত কাউন্সিলরকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে নবনির্বাচিত কাউন্সিলর খালেদুর রহমান রাসেল বলেন, বিগত দিনে আমার চাচা আলহাজ্ব আসাদুর রহমান কিরণকে আপনারা ভোট দিয়ে টানা পাঁচবার কাউন্সিলর নির্বাচিত করেছেন। তেমনিভাবে আমাকেও প্রথমবারই আপনারা এই ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত করেছেন এজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। দল-মত নির্বিশেষে এই ওয়ার্ডকে একটি স্মার্ট, আধুনিক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আগামী পাঁচ বছর কাজ করে যাবো। এছাড়াও এলাকার শ্রমিক ভাই-বোনদের নিরাপত্তা ও নাগরিক সুবিধা জনগণের দোড়গোঁড়ায় পৌঁছে দিতে অঙ্গীকার করেন তিনি।

অনুষ্ঠান শেষে পরে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে ওয়ার্ডবাসীর মঙ্গল কামনা করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন- টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ আতিক, ফকির মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইউসুফ পাঠান, টঙ্গী পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী সাইফুল ইসলাম বাবু, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মুক্তার হোসেন সোহেল, যুবলীগ নেতা মনির হোসেন, ৪৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি কামরুজ্জামান খান সুমন, সাধারণ সম্পাদক আতিক হাসান অনিক প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০মে/এসএ)