সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ীর মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মে ২০২৩, ১২:৫৯

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার কলারোয়ার শাকদহা ও কাজিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঝাউডাঙ্গা বাজারের কাপড় ব্যবসায়ী তোয়াব হোসেন (৫৮)। তিনি সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের পথরঘাটা গ্রামের প্রয়াত সালামত উল্লাহর ছেলে। নিহত অপরজন কুশোডাঙ্গা ইউনিয়নের কলাটুপি গ্রামের শফৎ উল্লাহর ছেলে বাঁশ ব্যবসায়ী মাহমুদ কলি মন্ডল (৪৫)।

তোয়াব হোসেন বাঁগাচড়া থেকে তার এক আত্মীয়ের জানাজা নামাজ পড়ে বাড়ি ফিরে আসছিলেন। এছাড়া মাহমুদ কলি বাঁশ কিনে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কলারোয়া উপজেলার কাজিরহাট এলাকায় তোয়াব হোসেন মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। এছাড়া সকাল সাড়ে ৮টার দিকে শাকদহা এলাকায় মাহমুদ কলি মন্ডল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মাহমুদ কলি মন্ডলের মৃত্যু হয়। এছাড়া মোটরসাইকেলের পেছনে থাকা ইকরাম হোসেনের ছেলে রাসেল আহত হন।

আরও পড়ুন: রাস্তা পার হতে গিয়ে পথচারীর মৃত্যু

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম ও কলারোয়া থানার ভারপ্রাপ্ত মোস্তাফিজুর রহমান কর্মকর্তা দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৩১মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :