জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রোম মহানগর বিএনপির দোয়া মাহফিল

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২৩, ১২:১০

ইতালির রাজধানীতে রোম মহানগর বিএনপির আয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় মক্কি মসজিদে আয়োজিত সভায় রোম মহানগর বিএনপির সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন‌ ইতালি বিএনপি সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন।

প্রধান বক্তা ছিলেন সিনিয়রসহ সভাপতি আনিমুর রহমান সালাম, বিশেষ অতিথিসহ সভাপতি ফিরোজ খান, সিরাজুল ইসলাম মৃধা, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, সহ সাধারণ সম্পাদক আল আমিন বিশ্বাস, উপদেষ্টা ফয়সাল আহমেদ, রোম মহানগর বিএনপির সহ-সভাপতি মো. বাহার,‌ মো. বিল্লাল, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সেন্তসেল্লে বিএনপি সভাপতি মুজিবুর রহমান সিকদার সহ ইতালি বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনায় নেতৃবৃন্দ দেশের এই ক্লান্তিলগ্নে প্রবাস থেকে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

এদিন জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনায় দোয়া, খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/০২জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :