বরিশালে মঞ্চে ওঠাকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীদের মধ্যে মারামারি, আহত ৭

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২৩, ২২:০১

বরিশাল নগরীতে নৌকা প্রতীকের উঠান বৈঠকে মঞ্চে ওঠাকে কেন্দ্র করে মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের সামনেই দুই কাউন্সিলর প্রার্থী ও সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এঘটনায় উভয় গ্রুপের ৭ জন আহত হয়েছেন।

শুক্রবার রাত ৮টার দিকে নগরীর বান্দরোড সাউথকিংয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কইতর সুমন, সিদ্দিক, নুরজামাল, সানি, মনির, ও দুই নারী।

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে নগরীর বান্দরোড সাউথকিংয়ের সামনে নৌকা প্রতীকের উঠান বৈঠকে কাউন্সিল প্রার্থী মো. জয়নাল আবেদিন ও এটিএম শহিদুল্লাহ কবিরের সমর্থকদের মাঝে মারামারি ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের সাতজন আহত হয়েছেন।

কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদিন বলেন, নৌকা প্রতীকের উঠান বৈঠকে মিছিল সহকারে যাওয়ার পর অপর কাউন্সিলর প্রার্থী এটিএম শহিদুল্লাহ কবিরের সমর্থকরা আমাদের ওপর অযথাই হামলা করে। এতে আমার ৬ জন কর্মী গুরুতর আহত হয়েছেন।

তিনি আরো বলেন, আহত নেতাকর্মীদের উদ্ধার করে বরিশাল সেবাচিম হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এসেছি। তাদের চিকিৎসা শেষে থানায় লিখিত অভিযোগের কথাও জানান তিনি।

এদিকে এটিএম শহিদুল্লাহ কবির বলেন, কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদীন ও তার সমর্থকরা মঞ্চে উঠাকে কেন্দ্র করে কেডিসির কিছু সন্ত্রাসী বাহিনী আমার ও আমার সমর্থকদের ওপর হামলা করে। এ ঘটনায় সুমন নামে আমার এক কর্মী গুরুতর আহত হয়েছেন। এঘটনায় তিনিও থানায় লিখিত অভিযোগ দেওয়ার কথা জানিয়েছেন।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম বলেন, শুক্রবার সন্ধ্যার পর ১০ নম্বর ওয়ার্ডে নৌকা প্রতীকের উঠান বৈঠকে প্রার্থী উপস্থিত হওয়ার পরপরই দুই গ্রুপে মারামারি ঘটনা ঘটিয়েছে। এরা মূলত নৌকার বন্ধু না শত্রু এটাই ক্লিয়ার নয়।

এ বিষয় কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মারামারি খবর শুনে ঘটনাস্থল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় এখনো কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

(ঢাকাটাইমস/০২জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :