কাজী মামুনকে ঢাকা-১৭ আসনের প্রার্থী ঘোষণা রওশন এরশাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুন ২০২৩, ১৮:১৩ | প্রকাশিত : ০৫ জুন ২০২৩, ১৭:১১

এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদকে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করেছেন জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। যদিও আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া এই উপনির্বাচনে জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এখনো কোনো প্রার্থী দেননি।

সোমবার আনুষ্ঠানিকভাবে বিরোধীদলীয় নেতার মুখপাত্র কাজী মামুনুর রশীদকে মনোনয়ন দিয়ে দলীয় মনোনয়ন ফরমে স্বাক্ষর করেছেন রওশন এরশাদ।

রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ স্বাক্ষরিত দলীয় সংবাদ বিবরণীতে অবিলম্বে দলীয় সিদ্ধান্ত কার্যকরের নির্দেশনাও দেওয়া হয়েছে।

জাপা চেয়ারম্যানের সঙ্গে আলোচনা করে প্রার্থী দেয়া হয়েছে কিনা— এমন প্রশ্নের জবাবে গোলাম মসীহ্ বলেন, ম্যাডাম (রওশন এরশাদ) দেখলেন এর আগে যাদের প্রার্থী করা হয়েছে তারা মোটেও ভালো করতে পারেননি। গাজীপুরে আমাদের প্রার্থী ৬ নম্বর হয়েছেন। অন্য অনেক জায়গায় প্রার্থীর খবরই নেই। তাই যোগ্যপ্রার্থী হিসেবে কাজী মামুনকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এদিকে, আনুষ্ঠানিকভাবে প্রার্থীর নাম ঘোষণার পর গুলশানে বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিবের বাসভবনে আনুষ্ঠানিকভাবে কাজী মামুনের হাতে মনোনয়নপত্রটি তুলে দেন সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা ও গোলাম মসীহ্।

(ঢাকাটাইমস/০৫জুন/জেবি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :