বলিউড তারকাদের কার কী বদঅভ্যাস রয়েছে জানুন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ১১:৩৩

দৈনন্দিন জীবনে আমরা আনমনে এমন অনেক কিছু করি, যার খেয়াল নিজেরাই রাখি না। একটা সময় তা আমাদের বদঅভ্যাসে পরিণত হয়। নিজেরা না বুঝলেও আশেপাশের মানুষ ঠিক ধরে ফেলেন সেই বদঅভ্যাস। তেমনই বদঅভ্যাস রয়েছে বলিউড তারকাদেরও।

চলুন এক নজরে দেখে আসি হিন্দি সিনেমার জগতের প্রথমসারির মানুষদের কার কী বদঅভ্যাস রয়েছে।

আমির খান

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ হিসাবে পরিচিত এই অভিনেতা। কিন্তু নিজের স্বাস্থ্যের কথা একেবারেই ভাবেন না তিনি। পরিস্কার পরিচ্ছন্ন থাকার ব্যাপারে তিনি চিন্তিত নন। তার প্রাক্তন তথা দ্বিতীয় স্ত্রী কিরণ রাও একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, আমির খান নিয়মিত গোসল করেন না।

কারিনা কাপুর

দাঁত দিয়ে নখ কাটার বদঅভ্যাস রয়েছে সাইফ আলি খানের স্ত্রী কারিনা কাপুরের। বিভিন্ন অনুষ্ঠানে তাকে এভাবেই ক্যামেরাবন্দি করা হয়েছে। ম্যানিকিওর করা হাতে নেল পলিশ পরা থাকলেও নিজে থেকেই তার মুখে চলে যায় আঙুল। এরপর অজান্তেই দাঁত দিয়ে নখ কাটতে শুরু করেন।

জন আব্রাহাম

ভয়ংকর ভাবে পা নাচাতে ভালোবাসেন হ্যান্ডসাম এই অভিনেতা। কারও সঙ্গে কথা বলাই হোক, চিত্রনাট্য পড়ার সময় বা কনসেনট্রেট করার প্রয়োজন পড়ুক, তিনি পা নাড়াতেই থাকেন। প্রচন্ড চিন্তার বিষয় হলেও এভাবেই তিনি নিজের স্ট্রেস কাটান।

দীপিকা পাড়ুকোন

বিমানবন্দরে গিয়ে অন্য মানুষদের ভাবভঙ্গি, কথা বলার ধরণ লক্ষ্য করেন বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে দামি এই নায়িকা। মানুষের উদ্দেশ্য বোঝার চেষ্টা করেন। এভাবে তিনি বহুবার ক্যামেরাবন্দি হয়েছেন। বিমানবন্দরে যেহেতু একসঙ্গে সব ধরনের মানুষকে পাওয়া যায়, তাই সেখানেই তিনি এটা বেশি করেন।

প্রীতি জিনতা

মজার এক বদঅভ্যাস রয়েছে এই সুন্দরী নায়িকার। অন্য কেউ যতই তার বাথরুম পরিষ্কার করে দিক না কেন, নিজে গিয়ে আবার তিনি সেটি পরিষ্কার করবেনই। প্রতিদিন এটা করা তার স্বভাব। বাথরুম নিজে হাতে পরিষ্কার না করে তিনি নাকি গোসলই করেন না।

আয়ুষ্মান খুরানা

সুযোগ পেলেই দাঁত মাজতে শুরু করেন হালের অন্যতম সেরা এই অভিনেতা ও উপস্থাপক। দিনের একটা সময় ফাঁকা পেলে বা কিছুক্ষণ দাঁত না মাজলেই তিনি দাঁত ব্রাশ করতে শুরু করেন। কোনো কোনো দিন নাকি আট বারও ব্রাশ করে ফেলেন আয়ুষ্মান।

সানি লিওন

সাবেক কানাডিয়ান পর্ন তারকা ও বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওন সবসময় নিজের পরিচর্যা করেন। তবে তার একটি বদঅভ্যাস ঘন ঘন পা পরিষ্কার করা। তিনি নাকি প্রতি ২০ মিনিট পর পর পায়ের তলা এবং পা পুরোটা পরিস্কার করেন।

(ঢাকাটাইমস/৬জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :