চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা জেম হত্যা মামলায় পৌর মেয়র কারাগারে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ১৬:০১

চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর যুবলীগ নেতা খাইরুল আলম জেম হত্যার ঘটনায় উচ্চ আদালতে জামিন পাওয়া প্রধান আসামি চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোখলেসুর রহমানকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ নির্মলেন্দু দাস শুনানির পর জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নাজমুল আজম টিটু জানান, যুবলীগ নেতা খাইরুল আলম জেম হত্যা মামলায় গত ৩০ মে জেলা যুবলীগের বহিস্কৃত সভাপতি সামিউল হক লিটনসহ ৩৪ আসামির মধ্যে ৩২ জন জামিনের আবেদন করলে আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. আদীব আলী শুনানির পর ২৬ জনের জামিন মঞ্জুর করেন এবং বাকি ৬ জনের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

তিনি আরও জানান, গত ৩০ মে অসুস্থ থাকায় মামলার প্রধান আসামি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. মোখলেসুর রহমান আদালতে উপস্থিত হতে পারেননি। আজ আত্মসমর্পণ করলে বিজ্ঞ আদালতের বিচারক নির্মলেন্দু দাস জামিন নামুঞ্জুর করে কারাগারে পাঠানো আদেশ দেন।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়নমোড় নামক স্থানে শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও যুবলীগ নেতা খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

(ঢাকাটাইমস/০৬জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :