গাইবান্ধায় জমির বিরোধে কৃষক খুন, আটক ৩

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ১৯:১৮

গাইবান্ধায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে জাহাঙ্গীর আলম (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। পিটিয়ে হত্যার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে নিহত জাহাঙ্গীরের মরদেহ ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম।

এর আগে সোমবার সন্ধ্যায় সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর দক্ষিণপাড়া গ্রামে এ মারপিটের ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর (দক্ষিণপাড়া) গ্রামের লাল মিয়া ওরফে কোনা মিয়ার ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।

নিহতের স্বজনরা জানায়, সোমবার সন্ধ্যার পর গয়েশপুরে ডাবরির পাতারে (বিল) ট্রাক্টরের মাটি কাটা দেখতে যায় জাহাঙ্গীর। এরই মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে একই গ্রামের আমান মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক ও নান্নু মিয়া লোকজন নিয়ে জাহাঙ্গীর আলমের উপর অতর্কিত হামলা চালায়। এতে উপর্যপুরি কিলঘুসি ও লাঠির আঘাতে গুরুতর আহত জাহাঙ্গীর। পরে জাহাঙ্গীরের মা-বাবা ও ছেলে মেহেদী হাসানসহ অন্যান্য স্বজনরা গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, সোমবার রাতে রাজ্জাকের বাড়ি থেকে জাহাঙ্গীর আলম নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে নিহতের ছোট ভাই লিখন মিয়া বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় অভিযুক্ত রাজ্জাক, নান্নু ও সাজ্জাদ নামের ৩ জনকে আটক করা হয়। অভিযুক্ত রাজ্জাকের পরিবারের অন্যান্য লোকজন পলাতক রয়েছেন।

(ঢিাকাটাইমস/৬জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :