রাবির চারুকলা, সংগীত, নাট্যকলার ব্যবহারিক ও ইংরেজির লিখিত পরীক্ষার সময়সূচি পরিবর্তন

রাবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২৩, ১১:৪৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ, সংগীত বিভাগ ও নাট্যকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা এবং ইংরেজি বিভাগের লিখিত পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে এবং আবেদনের সময়সীমা ১৫ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

বৃহস্পতিবার 'এ' ইউনিটের (কলা, আইন, সামাজিক বিজ্ঞান, চারুকলা অনুষদ এবং শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট) এর চীফ কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মো. ইলিয়াছ হোসেন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

অনুষদ ও বিভাগগুলোর পরিবর্তিত সময়সূচি হলো: ইংরেজি লিখিত পরীক্ষা- ১০ জুলাই সকাল ৯ টা থেকে ১০ টা পর্যন্ত, চারুকলা অনুষদের ব্যবহারিক পরীক্ষা ১০ জুলাই সকাল ১১ টা থেকে ১২ টা এবং সঙ্গীত বিভাগ ও নাট্যকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা ৯, ১০ ও ১১ জুলাই অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: পরীক্ষার হলে শিক্ষককে পিটিয়ে আহত করল শিক্ষার্থীর বাবা-দাদা

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের 'এ' ইউনিটভূক্ত চারুকলা অনুষদ, সঙ্গীত বিভাগ ও নাট্যকলা বিভাগের ভর্তি পরীক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষা এবং ইংরেজি বিভাগের ভর্তি পরীক্ষার্থীদের লিখিত পরীক্ষার পূর্ব নির্ধারিত তারিখ এবং অন্য একটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ একই হওয়ায় সংশ্লিষ্ট পরীক্ষার্থীদের সুবিধার্থে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের 'এ' ইউনিটভুক্ত চারুকলা অনুষদ, সঙ্গীত বিভাগ ও নাট্যকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা এবং ইংরেজী বিভাগের লিখিত পরীক্ষার পূর্ব নির্ধারিত সময়সূচি পরিবর্তন করা হলো।

(ঢাকাটাইমস/০৯জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :