শেরপুরে বজ্রপাতে শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু

প্রকাশ | ০৯ জুন ২০২৩, ২০:১২

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

শেরপুরের নকলা উপজেলায় বজ্রপাতে শিক্ষার্থীসহ দুজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের নারায়ণখোলা দক্ষিণ গ্রামে ব্রহ্মপুত্র নদের পাড়ে ও গণপদ্দী ইউনিয়নের বরইতার গ্রামে ঘোড়ামারা নদীর পাড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নারায়ণখোলা দক্ষিণ গ্রামের দিনমজুর শফিক মিয়ার ছেলে ও স্থানীয় কুটেরচর জোনাব আলী দাখিল মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী সাব্বির মিয়া (১৬) এবং বরইতার গ্রামের আতশ আলীর ছেলে কৃষক শিপন মিয়া (৪৬)।

চরঅষ্টধর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী জানান, সাব্বির বৃষ্টির মধ্যে বন্ধুদের সঙ্গে ব্রহ্মপুত্র নদের পাড়ে ফুটবল খেলছিল। এ সময় হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গণপদ্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুর রহমান আবুল জানান, বৃষ্টির মধ্যে শিপন গরু আনতে ঘোড়ামারা নদীর পাড়ে গেলে বজ্রপাতে ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শিপন তিন সন্তানের বাবা।

নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন জানান, সাব্বির ও শিপনের পরিবারকে ২৫ হাজার টাকা করে নগদ আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/০৯জুন/এসএ)