রাজধানীতে অজ্ঞানপার্টির তিন সদস্য আটক

প্রকাশ | ১৪ জুন ২০২৩, ১৩:১২

অনলাইন ডেস্ক

রাজধানীর গাবতলী থেকে অজ্ঞানপার্টির তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। এ সময়ে তাদের কাছ থেকে চেতনানাশক ট্যাবলেট ও বিস্কুট জব্দ করা হয়। আটককৃতরা হলেন-মো. আবদুল মান্নান, মো.  হাবিবুল্লাহ,মো. রেজাউল করিম।

বুধবার দুপুরে র‌্যাব-৪ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গাবতলী বাসস্ট্যান্ড এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে মো. আবদুল মান্নান, মো.  হাবিবুল্লাহ এবং মো. রেজাউল করিম নামের  তিন অজ্ঞানপার্টির সদস্যকে আটক করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে  ১০০টি চেতনানাশক ট্যাবলেট ও  তিন প্যাকেট ওরে ক্রিম বিস্কুট জব্দ করা হয়।

আরও পড়ুন>>ময়মনসিংহে দুটি তক্ষকসহ আটক ২

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,  আটককৃতরা অজ্ঞানপার্টির সক্রিয় সদস্য বলে স্বীকারোক্তি  দিয়েছেন। এই চক্রটি দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে যাত্রীর ছদ্মবেশে দূরপাল্লার বাসে উঠে সাধারণ যাত্রীদের সঙ্গে সখ্যতা গড়ে তুলে কৌশলে চেতনানাশক ওষুধ মিশ্রিত বিস্কুট বা পানি পান করিয়ে যাত্রীদের সর্বস্ব লুট করে নেয়। 

তাদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে বিপুল সংখ্যক যাত্রী গাবতলী বাসস্ট্যান্ড থেকে যাতায়াত করবে বিধায় তারা সাধারণ মানুষকে চেতনানাশক প্রয়োগ করে সর্বস্ব লুট করার পরিকল্পনা করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

আটক মো. আবদুল মান্নানের বাড়ি রংপুর, মো.  হাবিবুল্লাহর বাড়ি শেরপুর এবং মো. রেজাউল করিমের বাড়ি নাটোর জেলায়।

(ঢাকাটাইমস/১৪জুন/এএ/এফএ)