'প্রধানমন্ত্রী আমার ওপর আস্থা রেখেছেন, তাঁর আস্থার প্রতিদান দেবো'

প্রকাশ | ১৬ জুন ২০২৩, ১৭:৪০

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লার দেবিদ্বার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য প্রভাষক সাইফুল ইসলাম শামীম বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। আমি তাঁর আস্থার প্রতিদান দেবো। তৃণমূলের নেতাকর্মী হিসেবে তৃণমূলের সাথে ছিলাম। ছাত্র রাজনীতি থেকে পেশাগত দায়িত্ব সকল পর্যায়ে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম। তাই জননেত্রী শেখ হাসিনা ও তৃণমূলের রায় হিসেবে স্থানীয় সরকারের মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিয়েছেন।

শুক্রবার বিকালে পৌরবাসীর সঙ্গে নির্বাচনি কুশল বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। সেই সঙ্গে দেবিদ্বারেও ব্যাপক উন্নয়নের ছোঁয়া লেগেছে। আমি নির্বাচিত হলে মাদকমুক্ত একটি সুপরিকল্পিত পৌরসভা গড়ব। প্রতিটি ওয়ার্ডে কমিউনিটি সেন্টার, খেলার মাঠ, ঈদগাহ মাঠ, কেন্দ্রীয় কবরস্থান স্থাপন করবো। সেই সাথে রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, বিদ্যুতায়ন, লাইটিং, সবুজায়ন করার লক্ষ্যে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করবো।
কৃতজ্ঞতা প্রকাশ করে মেয়রপ্রার্থী বলেন, আমার প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের সদস্যরা আস্থা রাখার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সকল নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনে জয়ী হবো ইনশাআল্লাহ।
প্রসঙ্গত, দেবিদ্বার পৌরসভা প্রতিষ্ঠার ২১ বছর পর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয় গত ৩১ মে। সে অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৮ জুন, বাছাই ১৯ জুন, প্রত্যাহার ২৫ জুন, প্রতীক বরাদ্ধ ২৬ জুন এবং ভোট গ্রহণ ১৭ জুলাই।

(ঢাকাটাইমস/১৬জুন/এসএ)