মৌলভীবাজারে রেস্টুরেন্ট কর্মচারীকে পিটিয়ে হত্যা

প্রকাশ | ২৫ জুন ২০২৩, ২২:১৬

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার

মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকার খানদানী রেস্টুরেন্টে তানিম নামের ১৩ বছর বয়সী এক কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত তানিম শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনয়নের রায়পরান গ্রামের মুহিত মিয়ার ছেলে। তানিম প্রায় ৩ মাস যাবৎ ওই রেস্টুরেন্টে কাজ করছে। এ ঘটনায় পুলিশ জলাল নামের একজনকে আটক করেছে।

নিহতের পরিবার জানান, শনিবার দিবাগত রাত ৮টায় দিকে কিশোর তানিম এবং রেস্টুরেন্ট কর্মচারী হবিগঞ্জ জেলা সদরের জলাল মিয়ার (৫৫) এর  কথা কাটাকাটি হয়। পরে জালাল তানিমকে ঝাড়ু ও লাঠি দিয়ে আঘাত করে। এ সময় তানিম জখম হয়ে মাটিতে পড়ে থাকে। তার মাথায়, কান ও গলায় জখম রয়েছে।

নিহতের মামাতো ভাই জমসেদ মিয়া রবিবার রাতে বলেন, তানিম মৃত্যুর পূর্বে বলেছে, রেস্টুরেন্টের কর্মচারী জলাল ও পাশের পান দোকানদার বদরুল ও আজিজুল মিলে তাকে প্রচন্ড মারধর করেছে। খবর পেয়ে তানিমের বাবা, রেস্টুরেন্টের ম্যানাজার সবুজ ও তিনি মিলে ঘটনাস্থল থেকে তানিমকে  মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত সিলেট এমএজি ওসমানী মেনে কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রোববার বেলা ২টায় সেখানে মারা যায় তানিম।

তানিমের মৃত্যুর সংবাদ রোববার রাতে ছড়িয়ে পড়লে রেস্টেুরেন্টের অন্যান্য কর্মচারীরা পালিয়ে যায়। ঘটনার সত্যতা স্বীকার করে মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) মশিউর রহমান জানান, ওই ঘটনায় জলাল নামের একজনকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।
 

(ঢাকাটাইমস/২৫জুন/এআর)