‘টেইক ব্যাক বাংলাদেশ’ মানে দেশকে পিছিয়ে নিয়ে যাওয়া: এমপি দুর্জয়

প্রকাশ | ২৭ জুলাই ২০২৩, ২৩:০১

মানিকগঞ্জ প্রতিনিধি ,ঢাকাটাইমস

বিএনপির স্লোগান ‘টেইক ব্যাক বাংলাদেশ’ মানে বাংলাদেশকে পিছিয়ে নিয়ে যাওয়া বলে মন্তব্য করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়। তিনি আরো বলেন, আমরা বাংলাদেশকে পিছিয়ে নিয়ে যেতে চাইনা। আমরা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে সামনে এগিয়ে নিয়ে যেতে চাই।’

বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন।

এমপি দুর্জয় আরো বলেন, ‘আমরা আশঙ্কা করছি আগামীকাল বিএনপি তাদের প্রোগ্রামের মাধ্যমে দেশে নতুন ষড়যন্ত্র করার পায়তারা করছে। তাই আমাদের সকলকেই ঐক্যবদ্ধ হয়ে শাস্তি সমাবেশ সফল করতে হবে। নেতাকর্মীদের উদ্দেশ্যে করে তিনি বলেন, শান্তি সমাবেশে আপনারা কেউ বিচ্ছিন্নভাবে চলাফেরা করবেন না।’

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিকী তুষারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশারের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম আপেল, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও কেক কেটে স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্ম দিন পালন করা হয়।

(ঢাকাটাইমস/২৭জুলাই/এআর)