টাঙ্গাইলে কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল অটোরিকশা চালকের

প্রকাশ | ১৫ আগস্ট ২০২৩, ১৫:৪৮ | আপডেট: ১৫ আগস্ট ২০২৩, ১৫:৫২

টাঙ্গাইল প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের দেলদুয়ারে কাভার্ডভ্যানের চাপায় অটোরিকশা চালক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার নাল্লাপাড়া-দেলদুয়ার আঞ্চলিক সড়কের মুশরিয়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালকের নাম মো. জওশন মিয়া (৩০)। তিনি আটিয়া ইউনিয়নের চালা আটিয়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

আটিয়া ইউপি চেয়ারম্যান মো. সাজ্জাদ হোসেন আজাদ বলেন, অটোরিকশাটি উপজেলার নাল্লাপাড়া থেকে দেলদুয়ার দিকে যাচ্ছিল, পথে অটোরিকশাটি নাল্লাপাড়া-দেলদুয়ার আঞ্চলিক সড়কের মুশরিয়া নামকস্থানে পৌঁছালে পিছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক জওশনের মৃত্যু হয়। এ ঘটনায় অটোরিকশায় থাকা চালকের ছেলে ইয়াছিন (৮) গুরুতর আহত হয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মো. ইয়াছিনকে উদ্ধার করে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

এ বিষয়ে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

তিনি আরও বলেন, কাভার্ডভ্যানটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় সেটি জব্দ করা সম্ভব হয়নি। তবে অজ্ঞাত কাভার্ডভ্যানটি শনাক্তের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৫ আগস্ট/ ইএইচ)