সাতক্ষীরায় সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ায় ছাত্রলীগের ৩ নেতা বহিষ্কার

প্রকাশ | ১৭ আগস্ট ২০২৩, ১৪:২৬ | আপডেট: ১৭ আগস্ট ২০২৩, ১৫:০৩

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু দণ্ডপ্রাপ্ত আসামি দেলাওয়ার হোসাইন সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ায় ছাত্রলীগের তিন নেতাকে সাময়িক বহিষ্কার করেছে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ। একইসঙ্গে তাদেরকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করা হয়েছে।

বুধবার রাতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. সুমন হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বহিষ্কৃত ছাত্রলীগ নেতারা হলেন- তালা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাইফুদ্দীন আজাদ সবুজ ও মাইনুল ইসলাম মাসুম, অপরজন হলেন সীমান্ত আদর্শ কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আশিক কবির।



সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ধর্মনিরপেক্ষতায় বিশ্বাসী। ধর্মীয় উস্কানিমূলক পোস্ট তাদের ফেসবুকে পাওয়া যায়। মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু দণ্ডপ্রাপ্ত আসামি দেলোয়ার হোসেন সাঈদীকে নিয়ে তারা তাদের ফেসবুকে পোস্ট দেয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে নজরে আসে। ছাত্রলীগের নীতি ও আদর্শ বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার কারণে তাৎক্ষণিকভাবে তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে। তাছাড়া তাদের স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এসএ)